সোহেল চৌধুরী হত্যা : শেষ দিনেও দাখিল হয়নি কেস ডকেট

আগের সংবাদ

ভয়াবহ বন্যায় দিশাহারা মানুষ

পরের সংবাদ

রায়গঞ্জ : বিয়ের একদিন পর যুবকের আত্মহত্যা

প্রকাশিত: জুন ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

রায়গঞ্জ (সিরাজগঞ্জ) প্রতিনিধি : রায়গঞ্জের সলঙ্গায় বিয়ের পরের দিন নিজ ঘর থেকে রতন প্রামাণিক (২২) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গত বুধবার মরদেহটি উদ্ধার করা হয়। রতন প্রামাণিক সলঙ্গা ইউনিয়নের সাত টিকরি দক্ষিণপাড়া গ্রামের জয়নাল প্রামাণিকের ছেলে। তিনি পেশায় একজন টাইলস মিস্ত্রি।
রতনের বড় বোন রতœা খাতুন জানান, মঙ্গলবার রাত ১০টার দিকে রতনকে ঘরে রেখে আসলাম। সকাল ৫টার দিকে ওকে ডাকতে যাই। পরে তার নতুন বউ ঘর খুলে দেয়। খোলার পরে ভেতরে গিয়ে দেখি, ঘরের আড়ার সঙ্গে রতনের মরদেহ ঝুলে আছে। বউকে জিজ্ঞেস করলে জানায়, সে মাত্রই এটা দেখল। নববধূ রতনের স্ত্রী আয়শা খাতুন বলেন, রাত সাড়ে ১১টার দিকে আমি ঘুমিয়ে পড়ি। তখন রতন মোবাইলে গান শুনছিল। সকালে আপা (ননদ) এসে ডাক দিলে দরজা খুলি। তখন ঘরে আলো আসলে রতনকে ঘরের আড়ার সঙ্গে ঝুলে থাকতে দেখি। সলঙ্গা থানার ওসি আব্দুল কাদের জিলানী জানান, মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করে, সবার সঙ্গে কথা বলে প্রাথমিকভাবে মৃত্যুর কারণ আত্মহত্যা বলে নিশ্চিত হয়েছি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়