সোহেল চৌধুরী হত্যা : শেষ দিনেও দাখিল হয়নি কেস ডকেট

আগের সংবাদ

ভয়াবহ বন্যায় দিশাহারা মানুষ

পরের সংবাদ

মেয়ে আইসিউতে : ট্রাক ধাক্কায় আহত সেই বিমানবাহিনী কর্মকর্তার মৃত্যু

প্রকাশিত: জুন ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : দুই সন্তানসহ সড়ক দুর্ঘটনায় আহত মাকসুদুর রহমান রয়েল (৪৫) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। বাংলাদেশ বিমানবাহিনীতে সিনিয়র ওয়ারেন্ট অফিসার হিসেবে কর্মরত ছিলেন তিনি। গতকাল বৃহস্পতিবার ভোরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) তার মৃত্যু হয়। এর আগে গত বুধবার সকালে রাজধানীর হাইকোর্ট মাজারের সামনের রাস্তায় সন্তানদের স্কুলে নিয়ে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। মাকসুদুর রহমান রয়েল ছাড়াও তার মেয়ে স্কুলছাত্রী রাজমি জাহান রাফা (১৩) ও ছেলে তানভির হোসাইন (৯) আহত হয়। ছেলের তেমন কিছু না হলেও মেয়ে বাবার মতো গুরুতর আহত হয়। রাজমি জাহান রাফা বর্তমানে আইসিইউতে চিকিৎসাধীন রয়েছে।
শাহবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) মওদুদ হাওলাদার ভোরের কাগজকে জানান, মাকসুদুরের মেয়ে বিএফ শাহীন স্কুলের সপ্তম শ্রেণির ও ছেলে একই স্কুলের ৩য় শ্রেণির শিক্ষার্থী। গত বুধবার সকালে যাত্রাবাড়ী বিবির বাগিচার বাসা থেকে স্কুলে যাওয়ার পথে হাইকোর্ট মাজার গেটের সামনে বালুবাহী ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলে থাকা ওই ৩ জন আহত হয়। পরে তাদের তিনজনকে ঢামেক হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। তিনি আরো বলেন, এ ঘটনায় নিহত রয়েলের ভাই বাদী হয়ে গতকাল সকালে একটি মামলা করেছেন। চালক ও ট্রাক শনাক্তের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়