সোহেল চৌধুরী হত্যা : শেষ দিনেও দাখিল হয়নি কেস ডকেট

আগের সংবাদ

ভয়াবহ বন্যায় দিশাহারা মানুষ

পরের সংবাদ

মহানবীকে নিয়ে কটূক্তি : ভারতীয় হাইকমিশনে ইসলামী আন্দোলনের স্মারকলিপি

প্রকাশিত: জুন ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : মহানবী হজরত মুহাম্মদ (সা.) সম্পর্কে ভারতের ক্ষমতাসীন দল বিজেপি নেতার মন্তব্যের প্রতিবাদে ইসলামী আন্দোলন বাংলাদেশের পক্ষ থেকে ভারতীয় হাইকমিশনে একটি স্মারকলিপি দেয়া হয়েছে। ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গুলশান বিভাগের উপকমিশনার আসাদুজ্জামান গতকাল বৃহস্পতিবার বিকালে এ তথ্য নিশ্চিত করে জানান, ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রতিনিধি দল আমার কার্যালয়ে এসে স্মারকলিপি দেয়। পরে আমরা সেটি ভারতীয় হাইকমিশনের কাছে হস্তান্তর করি।
ইসলামী আন্দোলনের প্রতিনিধি দলের ৫ সদস্য হলেন- ইসলামী আন্দোলনের প্রেসিডিয়াম সদস্য মাওলানা সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল মাদানী, যুগ্ম সচিব ইঞ্জিনিয়ার আশরাফুল আলম, সহকারী মহাসচিব হাফেজ মাওলানা ফজলে বারী মাসউদ, সহকারী মহাসচিব মাওলানা ইমতিয়াজ আলম ও সহকারী সাংগঠনিক সম্পাদক অধ্যাপক সৈয়দ বেলায়েত হোসেন। এর আগে মহানবী হজরত মুহাম্মদ (সা.) সম্পর্কে ভারতের ক্ষমতাসীন দল বিজেপি নেতার মন্তব্যের প্রতিবাদে রাজধানীতে পূর্বঘোষিত মিছিল বের করে ইসলামী আন্দোলন বাংলাদেশ। বায়তুল মোকাররমের উত্তর গেট থেকে শুরু হয়ে মিছিলটি শান্তিনগর মোড়ে এলে পুলিশ ব্যারিকেড দিয়ে তা বন্ধ করে দেয়। এতে মগবাজার থেকে পল্টন এলাকা পর্যন্ত যানচলাচল বন্ধ হয়ে যায়। পরে সংগঠনটির পাঁচ সদস্যের প্রতিনিধি দল ভারতীয় হাইকমিশনের বাংলাদেশ প্রতিনিধির কাছে স্মারকলিপি দেয়ার উদ্দেশে রওনা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়