সোহেল চৌধুরী হত্যা : শেষ দিনেও দাখিল হয়নি কেস ডকেট

আগের সংবাদ

ভয়াবহ বন্যায় দিশাহারা মানুষ

পরের সংবাদ

বিএনপির সঙ্গে এলডিপির বৈঠক অনুষ্ঠিত

প্রকাশিত: জুন ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বিরোধী রাজনৈতিক দলগুলোর সঙ্গে চলমান সংলাপের অংশ হিসেবে ২০ দলীয় জোটের শরিক এলডিপির একাংশের সঙ্গে বৈঠক করেছে বিএনপি। গতকাল বৃহস্পতিবার বিকালে মহাখালী ডিওএইচএসে অলি আহমেদের বাসভবনে এ বৈঠক হয়।
বৈঠকে এলডিপির পক্ষ থেকে অংশ নেন দলটির চেয়ারম্যান কর্নেল (অব.) অলি আহমেদ, মহাসচিব রেদোয়ান আহমদ, প্রেসিডিয়াম সদস্য নুরুল আলম, নেয়ামুল বশির, আওরঙ্গজেব বেলাল, প্রিন্সিপাল সাকলাইন খান, সৈয়দ মাহবুব মোরশেদ। বিএনপির পক্ষ থেকে বৈঠকে ছিলেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ও ২০ দলীয় জোটের সমন্বয়ক নজরুল ইসলাম খান। বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান বিষয়টি নিশ্চিত করেছেন।
এর আগে গত ২৪ মে মাহমুদুর রহমান মান্নার নেতৃত্বাধীন নাগরিক ঐক্য এবং ২৭ মে লেবার পার্টির সঙ্গে আলোচনা করেন বিএনপি নেতারা। ৩১ মে গণসংহতি আন্দোলন ও ১ জুন বিপ্লবী ওয়ার্কার্স পার্টি, ২ জুন কল্যাণ পার্টি, ৭ জুন বাংলাদেশ মুসলিম লীগের সঙ্গে বৈঠক করেছে বিএনপি।
এরপর গত ৮ জুন জোটের শরিক জাতীয় পার্টি (কাজী জাফর), ৯ জুন জাগপা, ১২ জুন ন্যাশনাল আওয়ামী পার্টি-ন্যাপ ভাসানীর সঙ্গে বৈঠক করে দলটি। আজ শুক্রবার বাংলাদেশ জমিয়তে উলামায়ে ইসলামের (রায়পুরী) সঙ্গে বৈঠক হওয়ার কথা রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়