সোহেল চৌধুরী হত্যা : শেষ দিনেও দাখিল হয়নি কেস ডকেট

আগের সংবাদ

ভয়াবহ বন্যায় দিশাহারা মানুষ

পরের সংবাদ

আইভীর মামলায় খোকন সাহার জামিন

প্রকাশিত: জুন ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভীর করা মামলায় নারায়ণগঞ্জ আইনজীবী সমিতির সদস্য ও আওয়ামী লীগ নেতা খোকন সাহার জামিন আবেদন মঞ্জুর করেছেন আদালত। গতকাল বৃহস্পতিবার ঢাকার সাইবার ট্রাইব্যুনাল আদালতের বিচারক আস সামছ জগলুল হোসেনের আদালতে তিনি আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন। শুনানি শেষে বিচারক ৫০০ টাকা মুচলেকায় তার জামিন মঞ্জুর করেন।
২০২১ সালের ৪ জানুয়ারি একই আদালতে দুজনের নামে মামলা করেন আইভী। মামলার অন্য আসামি হলেন প্রদীপ দাস। অভিযোগে উল্লেখ করা হয়, ২০২০ সালের ১৩ নভেম্বর প্রদীপ দাসের ইউটিউব চ্যানেল ‘হিন্দু লাইভস ম্যাটার’-এ এক হাজার কোটি টাকা মূল্যের দেবোত্তর সম্পত্তি মেয়র আইভীর পরিবারের দখলে আছে বলে আসামি খোকন সাহার সাক্ষাৎকার প্রচার করা হয়। পরে ১ ডিসেম্বর একই চ্যানেলে ‘মেয়র আইভী পরিবারের দখলে কোটি টাকার দেবোত্তর সম্পত্তি উদ্ধারে গণঅনশন’ শিরোনামে অন্য একটি ভিডিও প্রকাশ করা হয়। ভিডিওতে আসামি খোকন বলেন, হিন্দু কমিনিউটির ভোট নেবেন, সম্পত্তি দখল করে নেবেন, এটা হবে না। মামলায় আসামি প্রদীপ দাস ও খোকন সাহা বাদিনীকে অপমান, অপদস্ত বা হেয় প্রতিপন্ন করেছেন বলে ‘মিথ্যা ও বিভ্রান্তিকর বক্তব্য প্রকাশ বা সম্প্রচার’ হিসেবে ‘ডিজিটাল প্রযুক্তি আইন ২০১৮’ অনুযায়ী দণ্ডনীয় অপরাধ করেছে বলে অভিযোগ করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়