নাটোরে বন্ধুকে খুন : ১৪ মামলার আসামি রাসেল ঢাকায় গ্রেপ্তার

আগের সংবাদ

সাক্কুর পরাজয় পাঁচ কারণে

পরের সংবাদ

চকলেটের প্রলোভন দেখিয়ে ৪ বছরের শিশুকে ধর্ষণচেষ্টা

প্রকাশিত: জুন ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি : কালীগঞ্জে চকলেটের প্রলোভন দেখিয়ে চার বছরের এক শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় কলিমুউদ্দিন (৪০) নামের ওই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। কালীগঞ্জ পৌর এলাকার মূলগাঁও (চরপাড়া) গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ভুক্তভোগী ওই শিশুর বাবার করা মামলায় ওই যুবককে গ্রেপ্তার করা হয়। গতকাল বুধববার দুপুরে ওই যুবককে গাজীপুর আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। এর আগে মঙ্গলবার রাতে এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়।
বিষয়টি নিশ্চিত করেছেন মামলার তদন্ত কর্মকর্তা কালীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) প্রদীপ কুমার সাহাজি। গ্রেপ্তারকৃত কলিমুউদ্দিন ঠাকুরগাঁও জেলার বালিয়ায়াঙ্গী থানাধীন হলদিবাড়ীরটহাট এলাকার করিয়া মলন্দা গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে। তিনি কালীগঞ্জ পৌর এলাকারর মূলগাঁও (চরপাড়া) গ্রামের মনির হোসেনের বাড়িতে ভাড়া থেকে স্থানীয় প্রাণ-আরএফএল কারখানায় কাজ করত। ভুক্তভোগীর মা-বাবা একই বাড়িতে ভাড়া থেকে একই কারখানায় কাজ করেন।পরিবারের বরাত দিয়ে এসআই প্রদীপ কুমার সাহাজি জানান, ১২ জুন সকালে ঘুম থেকে উঠে চার বছরের ওই শিশু বাইরে খেলাধুলা করছিল। একপর্যায়ে শিশুটিকে দেখতে না পেয়ে পরিবারের লোকজন তাকে খোঁজাখুঁজি শুরু করেন। পরে একই বাড়ির পাশের ভাড়াটিয়া কলিমুউদ্দিন ঘরের দরজা চাপানো দেখে ওখানে ধাক্কা দিয়ে তাদের শিশু সন্তানকে কলিমুউদ্দিসেন বিছানায় বিবস্ত্র অবস্থায় দেখতে পান এবং পরিবারের লোকজন দেখে শিশুটি কান্নাকাটি শুরু করে। এদিকে কলিমুউদ্দিন শিশুটির পরিবারের লোকজন দেখে তাড়াহুড়া করে ঘুমের ভান করে। তিনি আরো বলেন, পরিবারের লোকজন শিশুটিকে কান্নার কারণে জানতে চাইলে সে জানায় বাইরে খেলাধুলা করা অবস্থায় তাকে চকলেটের লোক দেখিয়ে ঘরে নিয়ে বিবস্ত্র করে।
পরে এ ঘটনায় ভুক্তভোগীর বাবা বাদী হয়ে মঙ্গলবার সকালে কালীগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগ তদন্ত করে ওই দিনই ধর্ষণচেষ্টার মামলা দায়ের হয় এবং রাতে অভিযুক্ত ওই যুবককে গ্রেপ্তার করা হয়। বুধবার গাজীপুর আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়