আবহাওয়ার পূর্বাভাস : অপরিবর্তিত থাকতে পারে দিন-রাতের তাপমাত্রা

আগের সংবাদ

কুমিল্লায় ভালো ভোটের পর ফলাফল নিয়ে উত্তেজনা : রিফাতকে জয়ী ঘোষণা > অজ্ঞাত ফোনের পর হামলা > মনগড়া ফল : অভিযোগ সাক্কুর

পরের সংবাদ

বকশীগঞ্জে জমি নিয়ে বিরোধে বৃদ্ধকে হত্যা

প্রকাশিত: জুন ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি : জামালপুরের বকশীগঞ্জে জমি নিয়ে বিরোধের ঘটনায় মজিবুর রহমান (৬০) নামে এক বৃদ্ধকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। গতকাল মঙ্গলবার সকালে উপজেলার বগারচর ইউনিয়নের উত্তর পাড়া গুচ্ছ গ্রামে এ ঘটনা ঘটে। পরে নিহত মজিবুর রহমানের মরদেহ উদ্ধার করে পুলিশ।
মজিবুর রহমানের ছেলে মজনু মিয়া জানান, বকশীগঞ্জ উপজেলার বগারচর উত্তর পাড়া গুচ্ছ গ্রামে জমি নিয়ে দীর্ঘদিন ধরে মজিবুর রহমানে সঙ্গে প্রতিবেশী বুদু শেখের বিরোধ চলে আসছিল। গতকাল মঙ্গলবার সকাল ১০টার দিকে মজিবুর রহমান জমিতে গাছ লাগাতে যান। ঘটনার খবর পেয়ে বুদু শেখের লোকজন ঘটনাস্থলে গিয়ে বাধা সৃষ্টি করে। এ নিয়ে দুপক্ষের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। এক পর্যায়ে বুদু শেখ মজিবুর রহমানকে সজোরে ধাক্কা মেরে জমিতে ফেলে দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান মজিবুর রহমান।
ঘটনার পর থেকেই ঘাতক বুদু শেখ পলাতক রয়েছে। খবর পেয়ে বকশীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহত মজিবুর রহমানের মরদেহ উদ্ধার করে।
বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তরিকুল ইসলাম জানান, মজিবুর রহমানের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় মজিবুর রহমানের পরিবার বাদী হয়ে একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়