আবহাওয়ার পূর্বাভাস : অপরিবর্তিত থাকতে পারে দিন-রাতের তাপমাত্রা

আগের সংবাদ

কুমিল্লায় ভালো ভোটের পর ফলাফল নিয়ে উত্তেজনা : রিফাতকে জয়ী ঘোষণা > অজ্ঞাত ফোনের পর হামলা > মনগড়া ফল : অভিযোগ সাক্কুর

পরের সংবাদ

ইটনা হাওরে নৌকাডুবি : বাবা-ছেলেসহ ৩ জনের লাশ উদ্ধার

প্রকাশিত: জুন ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কিশোরগঞ্জ প্রতিনিধি : ইটনায় হাওরে নৌকাডুবিতে নিখোঁজ বাবা-ছেলেসহ তিনজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার বড়িবাড়ি ইউনিয়নের সহিলা গ্রামের সামনের হাওর থেকে গতকাল মঙ্গলবার সকালে ডুবুরি দল লাশগুলো উদ্ধার করে। তারা হলেন- করিমগঞ্জ উপজেলার নোয়াবাইদ ইউনিয়নের হালগড়া গ্রামের সিরাজ উদ্দিন (৬০) ও তার ছেলে ওয়াসিম (৩৫) এবং তাড়াইল উপজেলার দামিহা গ্রামের মাসুদ মিয়া (২৫)।
কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আবু জর গিফারী জানান, সকাল ৮টার দিকে ৪ সদস্যের একটি ডুবুরি দল উদ্ধারকাজ শুরু করে। পরে ডুবে যাওয়া নৌকাটি উদ্ধাররের পর নৌকার ভিতর থেকে নিখোঁজ তিনজনের মরদেহ উদ্ধার করা হয়।
ইটনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুল ইসলাম মোল্লা জানান, সোমবার দুপুরে তাড়াইল উপজেলার দামিহা এলাকা থেকে নৌকায় করে গাছের ডালপালা নিয়ে ইটনা সদর ইউনিয়নের বেতেগার দিকে যাচ্ছিল। বড়িবাড়ি ইউনিয়নের
সহিলাটি গ্রামের সামনের হাওরে নৌকাটি ঝড়ের কবলে পড়ে ডুবে যায়। এসময় নৌকার মাঝি ওয়াসিম ও এক যাত্রী নিজামুল সাঁতরে মাছ ধরার নৌকায় উঠতে পারলেও অপর তিনজন নিখোঁজ ছিলেন। পরে ডুবুরি দল নিখোঁজ তিনজনের মরদেহ উদ্ধার করে বলে তিনি জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়