প্রধানমন্ত্রী : অন্যায়ের কাছে মাথা নত করিনি করব না > শেখ হাসিনাকে ধন্যবাদ জানাল সংসদ

আগের সংবাদ

বাজেটোত্তর সংবাদ সম্মেলনে অর্থমন্ত্রী : পাচারের টাকা ফেরত আনব

পরের সংবাদ

নওগাঁয় ৩৬ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারি আটক

প্রকাশিত: জুন ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নওগাঁ প্রতিনিধি : নওগাঁয় সাড়ে ৩৬ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৫) জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা। গত বুধবার রাত ১টার দিকে নওগাঁ শহরের আলুপট্টি মোড়ের স্বপ্ননীড় নামক বাসার সামনে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। র‌্যাব-৫ এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানায়।
আটক দুই মাদক কারবারির নাম- আনোয়ার হোসেন ও ইসমাইল। তাদের বাড়ি কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলায়। আনোয়ার হোসেন উপজেলার দক্ষিণ তেতাভুমি আব্দুল ওহাবের ছেলে ও ইসমাইল হোসেন বড় দশিয়া গ্রামের ময়লন হোসেনের ছেলে।
সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্পের অপারেশনাল দলের কোম্পানি অধিনায়ক মেজর সানরিয়া চৌধুরী এবং সহকারী পুলিশ সুপার আমিনুল ইসলামের নেতৃত্বে র‌্যাবের সদস্যরা রাত ১টার দিকে নওগাঁ শহরের আলুপট্টি মোড় হতে ১০০ গজ দক্ষিণে স্বপ্ননীড় নামক বাসার সামনে অভিযান চালায়।
এ সময় সাড়ে ৩৬ কেজি গাঁজাসহ ওই দুই মাদক কারবারিকে হাতেনাতে আটক করে র‌্যাবের সদস্যরা। এ সময় তাদের কাছে থাকা একটি পিকআপ জব্দ করা হয়। সংবাদ বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই দুই মাদক কারবারি দীর্ঘদিন ধরে নেশাজাতীয় মাদকদ্রব্য গাঁজা অবৈধভাবে সংগ্রহপূর্বক নওগাঁ জেলার বিভিন্ন এলাকায় মাদক কারবারির কাছে সরবরাহ করে আসছিল। তাদের বিরুদ্ধে নওগাঁ সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুসারে মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়