সংসদে আলোচনা : ‘ছয় দফা ছিল স্বাধীনতার সিঁড়ি’

আগের সংবাদ

ছয় লক্ষ্য অর্জনের সক্ষমতা নিয়ে প্রশ্ন : ৬ লাখ ৭৮ হাজার ৬৪ কোটি টাকা ব্যয়ের বাজেট, সর্বোচ্চ ঘাটতির দিক থেকেও নতুন মাইলফলক > বাজেট ২০২২-২৩

পরের সংবাদ

স্কুলছাত্রকে নির্যাতনের প্রতিবাদে জামালপুরে মানববন্ধন

প্রকাশিত: জুন ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

জামালপুর প্রতিনিধি : জামালপুরের নরুন্দিতে স্কুলছাত্র আলীপকে নির্যাতনের প্রতিবাদে ও দোষীদের শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। গতকাল বুধবার বেলা ১২টার দিকে নরুন্দি বাজার এলাকায় আলীপের অভিভাবক ও সহপাঠীরা মানববন্ধনের আয়োজন করে।
মানববন্ধনে মুক্তিযোদ্ধা আলী আক্কাস, স্থানীয় বাসিন্দা হায়দার আলী, রেজাউল করিমসহ আলীপের অভিভাবকরা বক্তব্য রাখেন।
বক্তারা বলেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আলীপের ওপর নির্মম নির্যাতন করেন মনির ও তার সহযোগীরা। এ ঘটনায় মামলার পর একজন আসামিকে গ্রেপ্তার করে পুলিশ। মামলার বাকি আসামিরা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে এবং মামলা তুলে নেয়ার হুমকি দিচ্ছে। তাই দ্রুত বাকি আসামিদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে বক্তারা।
প্রসঙ্গত, গত ৫ জুন রাতে নরুন্দি স্টেশন এলাকায় এক স্কুলছাত্রীর সঙ্গে মোবাইলে ফোনালাপকে কেন্দ্র করে আলীপকে ব্যাপক মারধর করে সে স্কুলছাত্রীর অভিভাবক মনির ও তার সহযোগীরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়