ঐক্য পরিষদের বিবৃতি : ধর্ম মন্ত্রণালয়ে বাজেট বরাদ্দে ধর্মীয় বৈষম্য অবসান দাবি

আগের সংবাদ

নিছক দুর্ঘটনা নাকি নাশকতা : সীতাকুণ্ড ট্র্যাজেডি

পরের সংবাদ

হত্যার অভিযোগ : রামুতে পিকআপ চাপায় ইউপি সদস্যের মৃত্যু

প্রকাশিত: জুন ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

রামু (কক্সবাজার) প্রতিনিধি : রামুতে পিকআপচাপায় প্রাণ হারিয়েছেন রাজারকুল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজারকুল ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডের সদস্য মো. জুবাইর (৩৮)। গতকাল সোমবার বেলা ১১টায় রামুর কলেজ গেটের পশ্চিমে কক্সবাজার-চট্টগ্রাম সড়কে এ দুর্ঘটনা ঘটে। এদিকে মো. জুবাইরের স্বজনরা জানান, দুর্ঘটনাটি রহস্যজনক। তাকে পরিকল্পিতভাবে চাপা দিয়ে হত্যা করা হয়েছে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, কক্সবাজারগামী মোটরসাইকেল আরোহী জুবাইরকে পেছন থেকে আসা বালুবাহী পিকআপ (মিনিট্রাক) তাকে চাপা দেয়। এতে মো. জুবাইরের মাথা ও শরীরের অধিকাংশ ক্ষতবিক্ষত হয়ে যায়। পথচারিরা উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে প্রাণ হারান তিনি।
ঘটনাস্থল পরিদর্শন করেন রামু হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক জয়নাল ও রামু থানার উপ-পরিদর্শক মো. মঞ্জু। তারা জানান, দুর্ঘটনার শিকার মো. জুবাইর হাসপাতালে নেয়ার পথে মারা যান। তার মৃতদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে নেয়া হয়েছে।
জানা গেছে, ঘাতক গাড়িটির মালিক জসিম উদ্দিন রামুর ফতেখাঁরকুল ইউনিয়নের তেচ্ছিপুল সোহাগপাড়া এলাকার বাসিন্দা এবং চালক নাছির একই ইউনিয়নের মন্ডলপাড়ার বাসিন্দা। স্থানীয়রা জানান, গাড়িচালক নাছির নিয়মিত মাদক সেবন করতেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়