ঐক্য পরিষদের বিবৃতি : ধর্ম মন্ত্রণালয়ে বাজেট বরাদ্দে ধর্মীয় বৈষম্য অবসান দাবি

আগের সংবাদ

নিছক দুর্ঘটনা নাকি নাশকতা : সীতাকুণ্ড ট্র্যাজেডি

পরের সংবাদ

সদরপুরে মানববন্ধন : শিশু রাফসানের খুনিদের ফাঁসি দাবি

প্রকাশিত: জুন ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সদরপুর (ফরিদপুর) প্রতিনিধি : সদরপুর উপজেলার ঢেউখালী ইউনিয়নের চেয়ারম্যানের ছেলের খুনিদের ফাঁসির দাবিতে মানববন্ধন করে এলাকাবাসী। ঢেউখালী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং ওই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বয়াতির ছেলে আল রাফসানের (১০) হত্যাকারী ও তার মা দিলজাহান রতœাকে হত্যাচেষ্টাকারীদের অনতিবিলম্বে গ্রেপ্তার করে ফাঁসি কার্যকরের দাবিতে সদরপুর থানার সামনে গতকাল সোমবার সকালে এক মানববন্ধন করা হয়।
মানববন্ধনে চেয়ারম্যান মিজানুর রহমান বলেন, স্থানীয় রাজনৈতিক শত্রæতার জের ধরে গত ১৮ মে বিকেলে কয়েকজন ঘাতক আমার বাড়িতে হামলা চালিয়ে শিশুপুত্র আল রাফসানকে কুপিয়ে হত্যা করে এবং সহধর্মিণী দিলজাহান রতœাকে কুপিয়ে গুরুতর জখম করে। হত্যাকাণ্ড ঘটানোর কয়েক ঘণ্টা পরে কয়েকজন আসামির মধ্যে একজনকে গ্রেপ্তার করা হয় ও আরেক আসামি আটরশির টিএনটি টাওয়ার থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যা করে। বর্তমানে অন্য আসামিরা প্রকাশ্যে ঘুরাফেরা করলেও তাদের পুলিশ গ্রেপ্তার করছে না। আসামিদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় এনে ফাঁসির দাবি জানান চেয়ারম্যান ও এলাকাবাসী। এ বিষয়ে চেয়ারম্যান মিজানুর রহমান বাদী হয়ে সদরপুর থানায় ৯ জন নাম দেখে ও কয়েক জনকে অজ্ঞাত নামা আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়