ঐক্য পরিষদের বিবৃতি : ধর্ম মন্ত্রণালয়ে বাজেট বরাদ্দে ধর্মীয় বৈষম্য অবসান দাবি

আগের সংবাদ

নিছক দুর্ঘটনা নাকি নাশকতা : সীতাকুণ্ড ট্র্যাজেডি

পরের সংবাদ

শ্রীপুরে অটোচালক হত্যায় দুই যুবক গ্রেপ্তার

প্রকাশিত: জুন ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি : শ্রীপুরে অটোরিকশাচালক কিশোর হাবিবুর রহমান দুঃখু মিয়াকে (১৪) জবাই করে হত্যার ঘটনায় জড়িত দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল সোমবার তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। নিহতের বাবা জাবেদ মিয়া সোমবার সকালে শ্রীপুর থানায় অভিযুক্তদের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন। শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) মাহফুজ ইমতিয়াজ ভূইয়া বিষয়টি নিশ্চিত করেন।
গ্রেপ্তারকৃতরা হলো নগরহাওলা গ্রামের অহিদ মিয়ার ছেলে মৃদুল ইসলাম (২১) ও ময়মনসিংহের কোতোয়ালি থানার বোরোরচর এলাকার আব্দুল খালেকের ছেলে আমীরুল (২৫)। হাবিবুর রহমান দুঃখু মিয়া সিলেটের সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার গাছগড়া গ্রামের জাবেদ আলীর ছেলে। সে উপজেলার তেলিহাটি ইউনিয়নের নগর হাওলা গ্রামের প্রকৌশলী সুলতান মাহমুদের বাড়িতে সপরিবারে ভাড়া থেকে অটোরিকশা চালিয়ে বাবাকে আর্থিক সহায়তা করত। রবিবার রাত সোয়া ১০টায় উপজেলার নগরহাওলা এলাকায় এ ঘটনা ঘটে।
শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) মাহফুজ ইমতিয়াজ ভূইয়া জানান, নিহত কিশোরের মরদেহের পাছে একটি মোবাইল ও ছোরা পাওয়া যায়। ওই মোবাইল ফোনের নাম্বারের সূত্র ধরে তথ্যপ্রযুক্তি ব্যবহার করে তাদের গ্রেপ্তার করা হয়েছে। অভিযুক্ত মৃদুল স্থানীয় ডাচ বাংলা ব্যাংকের সামনে থেকে ধনুয়া যাওয়ার উদ্দেশে কিশোর দুঃখু মিয়ার অটোরিকশায় উঠে। নগর হাওলা এলাকার সোহাগ হাজির বাড়ির পুকুরের দক্ষিণ পাশে জৈনাবাজার-ধনুয়া কাঁচা রাস্তার ওপর কিশোর দুঃখু মিয়াকে ছুরিকাঘাত ও জবাই করে হত্যা করে অটোরিকশা নিয়ে পালিয়ে যায়। ওই সড়কের ঘটনাস্থলে সড়কের মাঝখানে দুঃখু মিয়ার মরদেহ পড়েছিল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়