ঐক্য পরিষদের বিবৃতি : ধর্ম মন্ত্রণালয়ে বাজেট বরাদ্দে ধর্মীয় বৈষম্য অবসান দাবি

আগের সংবাদ

নিছক দুর্ঘটনা নাকি নাশকতা : সীতাকুণ্ড ট্র্যাজেডি

পরের সংবাদ

রাজবাড়ীতে হামলা মারপিটের প্রতিবাদে মানববন্ধন

প্রকাশিত: জুন ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

রাজবাড়ী প্রতিনিধি : রাজবাড়ী পৌর এলাকার ভবানীপুরে মাস্টারবাড়ীর সীমানাপ্রাচীর ভেয়ে নারীসহ পাঁচজনকে পিটিয়ে জখম ও নির্যাতন করার প্রতিবাদে মানববন্ধন এবং সমাবেশ করেছে রাজবাড়ী নাগরিক সমাজ।
গতকাল সোমবার বিকাল ৪টা থেকে রাজবাড়ী মুক্তিযুদ্ধ স্মৃতি চত্বরে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। কর্মসূচিতে রাজবাড়ী নাগরিক সমাজের আহ্বায়ক ও ওয়ার্কার্স পার্টি রাজবাড়ী শাখার সভাপতি জ্যোতি শংকর ঝন্টু সভাপতিত্ব করেন। সমাবেশে বক্তব্য দেন- রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও জেলা পরিষদের প্রশাসক ফকির আব্দুল জব্বার, কমিউনিস্ট পার্টি রাজবাড়ী শাখার সভাপতি আব্দুস সামাদ মিয়া, জাসদ নেতা মুনিরুল হক, ঘাতক দালাল নির্মূল কমিটির সাধারণ সম্পাদক স্বপন কুমার দাস, গণতান্ত্রিক আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট মাহবুব রহমান, জেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক এডভোকেট সফিকুল ইসলামসহ বিভিন্ন শ্রেণি- পেশার মানুষ। মানববন্ধনে বক্তারা বলেন, গত বৃহস্পতিবার দুপুরে জয়দেব কর্মকারের নেতৃত্বে একদল দুর্বৃত্ত রাজবাড়ী শহরের সম্ভ্রান্ত মাস্টারবাড়ীর সীমানাপ্রাচীর ভেঙে তাদের ওপর হামলা চালানো হয়। এ সময় তিন নারীকে পিটিয়ে জখম করা হয়। একই সঙ্গে নারীদের লাঞ্ছিত করা হয়। এ ঘটনায় থানায় মামলা হলেও পুলিশ এখনো অভিযুক্ত কাউকে আটক করেনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়