ঐক্য পরিষদের বিবৃতি : ধর্ম মন্ত্রণালয়ে বাজেট বরাদ্দে ধর্মীয় বৈষম্য অবসান দাবি

আগের সংবাদ

নিছক দুর্ঘটনা নাকি নাশকতা : সীতাকুণ্ড ট্র্যাজেডি

পরের সংবাদ

ভোরের কাগজে সংবাদ প্রকাশ : সুন্দরগঞ্জে র‌্যাফেল ড্র মঞ্চ গুঁড়িয়ে দিল প্রশাসন

প্রকাশিত: জুন ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধার সুন্দরগঞ্জে ‘বীর মুক্তিযোদ্ধা হস্ত-কুটিরশিল্প ও পণ্য মেলায়’ লটারির নামে চলমান র‌্যাফেল ড্র মঞ্চ গুঁড়িয়ে দিয়েছে উপজেলা প্রশাসন। সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাহমুদ আল হাসান গত রবিবার রাতে অভিযান চালিয়ে এ মঞ্চ ভেঙে দেন। এ সময় টিকেট সংরক্ষণের কাজে ব্যবহৃত ৯২টি ড্রাম ও লটারির সরঞ্জামাদি জব্দ করা হয়।
গত ১ জুন ভোরের কাগজে ‘সুন্দরগঞ্জে মেলার নামে র‌্যাফেল ড্র বাণিজ্য, প্রতারিত হচ্ছেন সাধারণ মানুষ’ শিরোনামে একটি প্রতিবেদন প্রকাশিত হয়। প্রতিবেদনটি পড়ে জেলা প্রশাসক মো. অলিউর রহমান সুন্দরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তাকে লটারি বন্ধের নির্দেশ দেন।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, গত রবিবার রাত ১০টার দিকে সুন্দরগঞ্জ আবদুল মজিদ সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে শিল্প মেলার নামে হাউজি খেলার আদলে লটারি চলতে থাকে। খবর পেয়ে রাত ১১টার দিকে নির্বাহী ম্যাজিস্ট্রেট মেলায় গিয়ে ৯২টি ড্রামসহ লটারির সরঞ্জামাদি জব্দ করে কার্যালয়ে নিয়ে যান।
গতকাল সোমবার দুপুরে মঞ্চ গুঁড়িয়ে দেয়ার বিষয়টি নিশ্চিত করেছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদ আল হাসান। তিনি মুঠোফোনে বলেন, জেলা প্রশাসক ও ইউএনওর নির্দেশে লটারির কার্যক্রম বন্ধ করে দেয়া হয়।
গত ১৯ মে মাসব্যাপী মেলার উদ্বোধন করেন সুন্দরগঞ্জের জাপা দলীয় সংসদ সদস্য শামীম হায়দার পাটোয়ারী ও উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত আহ্বায়ক আফরুজা বারী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়