ঐক্য পরিষদের বিবৃতি : ধর্ম মন্ত্রণালয়ে বাজেট বরাদ্দে ধর্মীয় বৈষম্য অবসান দাবি

আগের সংবাদ

নিছক দুর্ঘটনা নাকি নাশকতা : সীতাকুণ্ড ট্র্যাজেডি

পরের সংবাদ

ফায়ার ফাইটার শফিউলের খোঁজ মেলেনি এখনো

প্রকাশিত: জুন ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি : চট্টগ্রামের সীতাকুণ্ডে বিএম কন্টেইনার ডিপোতে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় সিরাজগঞ্জের সন্তান ফায়ার ফাইটার শফিউল ইসলাম (২২) এখনো নিখোঁজ রয়েছেন। অগ্নিকাণ্ডের পর ২ দিন পেরিয়ে গেলেও শফিউলের খোঁজ না মেলায় পরিবার ও স্বজনদের মধ্যে উৎকণ্ঠা বিরাজ করছে।
পারিবারিক সূত্রে জানা যায়, শফিউল ইসলাম উপজেলার সদর ইউনিয়নের নাগরৌহা গ্রামের আব্দুল মান্নান হোসেনের ছেলে। পরিবারের দুই সন্তানের মধ্যে শফিউল ইসলাম বড়। তিনিই পরিবারের একমাত্র উপার্জনক্ষম।
২০২১ সালে বিয়ে করেন শফিউল। বর্তমানে তার স্ত্রী পাঁচ মাসের অন্তঃসত্ত্বা। নিখোঁজ হওয়ার আগে শফিউল ইসলাম কুমিরা ফায়ার স্টেশনে ফায়ার ফাইটার হিসেবে কর্মরত ছিলেন।
উল্লাপাড়া ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, সীতাকুণ্ডে বিএম কন্টেইনার ডিপোতে ভয়াবহ বিস্ফোরণের ঘটনায় পেশাগত দায়িত্ব পালনে কুমিরা ফায়ার স্টেশন কর্মীদের সঙ্গে শফিউল ইসলামও উদ্ধার অভিযানে অংশ নেন। তবে এখন পর্যন্ত শফিউল ইসলাম নিখোঁজ রয়েছেন।
নিখোঁজের খবর শোনার পর ঢাকায় ফায়ার সার্ভিসের হেড কোয়ার্টার্স, চট্টগ্রাম মেডিকেল কলেজ ও সীতাকুণ্ডে শফিউলের সন্ধানে অবস্থান করছেন তার পরিবারের লোকজন।
গতকাল সোমবার সকালে নিখোঁজ শফিউলের বাবা আব্দুল মান্নান মুঠোফোনে বলেন, ছেলের সন্ধানে বর্তমানে ফায়ার সার্ভিসের ঢাকা হেড কোয়ার্টার্স অফিসে অবস্থান করছি। শফিউলের যদি কোনো কিছু হয়ে যায় তাহলে আমরা একেবারে নিঃস্ব হয়ে যাব। আমি একজন তাঁত শ্রমিক। বর্তমানে অসুস্থতায় ভুগছি।
উল্লাপাড়া ফায়ার সার্ভিসের সহকারী স্টেশন অফিসার জালাল উদ্দিন বলেন, নিখোঁজের খবর পেয়ে শফিউলের বাড়িতে খোঁজ-খবর নেয়ার জন্য আমরা গিয়েছিলাম। তার পারিবারিক অবস্থা বেশি ভালো না। শফিউলের নিখোঁজের খবরে তার পরিবার দিশাহারা হয়ে পড়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়