ঐক্য পরিষদের বিবৃতি : ধর্ম মন্ত্রণালয়ে বাজেট বরাদ্দে ধর্মীয় বৈষম্য অবসান দাবি

আগের সংবাদ

নিছক দুর্ঘটনা নাকি নাশকতা : সীতাকুণ্ড ট্র্যাজেডি

পরের সংবাদ

গজারিয়ার তেতৈতলা গ্রামের প্রধান সড়ক : দেড় কিমির পিচ ও কার্পেটিং উঠে ভোগান্তি চরমে

প্রকাশিত: জুন ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

গজারিয়া (মুন্সীগঞ্জ) প্রতিনিধি : প্রাকৃতিক দুর্যোগ ও অতিরিক্ত পণ্যবাহী ট্রাক চলাচল করায় মুন্সীগঞ্জের গজারিয়ার তেতৈতলা গ্রামের প্রধান সড়কটির অধিকাংশ স্থানের পিচ ও কার্পেটিং উঠে ছোট-বড় অসংখ্য গর্তের সৃষ্টি হয়েছে। এতে ছোট-খাটো দুর্ঘটনার পাশাপাশি ভোগান্তি পোহাচ্ছেন মানুষ। উপজেলার বালুয়াকান্দি ইউনিয়নের তেতৈতলা এলাকায় গড়ে ওঠা আনোয়ার সিমেন্ট, কনকর্ড ও আব্দুল মোনেম অটো ব্রিকসসহ বিভিন্ন কোম্পানির পণ্য বহনকারী ট্রাক যাতায়াত করায় এ সমস্যার সৃষ্টি হয়েছে বলে দাবি করেন এলাকাবাসী।
সরজমিন ঘুরে দেখা যায়, প্রায় দেড় কিলোমিটার সড়কটির বিভিন্ন জায়গায় কার্পেটিং উঠে ও মাটি দেবে চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে। ব্যাটারিচালিত অটোরিকশা যাত্রীদের দ্বারা ধাক্কা দিয়ে খানাখন্দ পার হতে হচ্ছে। নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যবসায়ী বলেন, এলাকায় বড় বড় কোম্পানির কারখানা গড়ে উঠেছে। সে তুলনায় রাস্তা নির্মাণ না করার ফলে এসব কোম্পানির পণ্য বহনকারী ট্রাক চলাচলে দীর্ঘ বছর ধরে বেহাল অবস্থায় রয়েছে সড়ক। রাস্তাটি সংস্কারে কাউকে এগিয়ে আসতে দেখা যায়নি। মাঝেমধ্যে কোম্পানির লোকজন ইট-বালু দিয়ে গর্ত বন্ধ করে। বৃষ্টি এলেই সেগুলো আবার ধুয়েমুছে যায়। আমরা এ সমস্যা থেকে পরিত্রাণ চাই।
ট্রাকচালক সাইফুল ইসলাম বলেন, জামালপুর থেকে মালামাল নিয়ে আনোয়ার সিমেন্ট কোম্পানিতে এসেছি। রাস্তার মাঝে এক্সেল ভেঙে রাস্তায় চাকা বসে গেছে। আড়ালিয়া গ্রামের কলেজছাত্র হৃদয় হোসেন বলেন, রাস্তা ভালো না থাকায় সময় মতো কলেজে পৌঁছাতে পারি না। এ ব্যাপারে বালুয়াকান্দি ইউপি চেয়ারম্যান শহিদুজ্জামান জুয়েল সরকার বলেন, সড়কটির জন্য তিন ইউনিয়নের কয়েক হাজার মানুষ চরম ভোগান্তির শিকার হচ্ছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়