মোটরসাইকেলে সার্জেন্ট : ভয়ে পালাতে গিয়ে পথচারীকে চাপা দিলেন অটোচালক

আগের সংবাদ

পি কে কাণ্ডে ভারতেও তোলপাড় : তিন দেশের পাসপোর্ট উদ্ধার, তৃণমূল-বাম দায় ঠেলাঠেলি, তদন্তে যুক্ত হতে পারে সিবিআই

পরের সংবাদ

সো ইজি নতুন নেইল পলিশ ব্র্যান্ড

প্রকাশিত: মে ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মে ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

‘সো ইজি’ বলিউড তারকা সোনাক্ষী সিনহার নতুন নেইল পলিশের ব্র্যান্ড। সবসময় সোনাক্ষী চেয়েছিলেন, নিজে কিছু করবেন। আর সেই তালিকায় সবার ওপরে ছিল উদ্যোক্তা হওয়া। সেই স্বপ্ন পূরণ করলেন সোনাক্ষী। তবে ভক্তদের যথেষ্ট উৎসাহী করে তোলে সম্প্রতি প্রকাশ পাওয়া ছবিগুলো। রহস্যময়ী সোনাক্ষীর অনামিকায় বড় হিরের আংটি। নখগুলোর সাজও দারুণ নজরকাড়া। রহস্যের মাত্রা বাড়াতে যে ছবিগুলো পোস্ট করেছিলেন, তাতে ছিল একজন পুরুষের উপস্থিতি। ছবিই ইঙ্গিত দিচ্ছিল বাগদানের দিকে। ভারতীয় একাধিক গণমাধ্যম খবর প্রকাশ করেছিল, তবে কি কথিত প্রেমিক জহির ইকবালকেই বিয়ে করছেন সোনাক্ষী? কিন্তু না, এটা ছিল তার ‘ পণ্য বিপনণের মার্কেটিং কৌশল’। আর গণমাধ্যম আর ভক্তরা সেটারই শিকার হয়েছেন!
বিষয়টি পরিষ্কার করে সর্বশেষ পোস্টে সোনাক্ষী লিখেছেন, ‘ওকে, ওকে, আমি আপনাদের ইতিমধ্যে অনেক উত্ত্যক্ত করেছি! এবার বিষয়টি খোলাসা করা যাক। তবে হ্যাঁ, আমি কিন্তু কোনো কথাই মিথ্যে বলিনি। আমার জন্য এটা একটা বড় দিন। কেননা, আমি উদ্যোক্তাদের দুনিয়ায় পা রাখলাম। নারীদের সুন্দর নখের জন্য, নেইল আর্টের জন্য, ট্রেন্ডি নেইল পলিশ নিয়ে এসেছে আমার নিজের ব্র্যান্ড “সো ইজি”।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়