অডিটের নামে ঘুষ : দুদকের অভিযান শিক্ষা ভবনে

আগের সংবাদ

ভারতে সম্পদের পাহাড় পি কের : দুই ভাই, দুই সহযোগী ও এক নারীসহ ইডির অভিযানে পশ্চিমবঙ্গ থেকে গ্রেপ্তার

পরের সংবাদ

মোটরসাইকেলে সার্জেন্ট : ভয়ে পালাতে গিয়ে পথচারীকে চাপা দিলেন অটোচালক

প্রকাশিত: মে ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মে ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : অটোরিকশা চালিয়ে যাচ্ছিলেন শাহ আলম। হঠাৎ করেই দেখতে পান, তার পেছনে মোটরসাইকেলে চালিয়ে আসছেন একজন ট্রাফিক সার্জেন্ট। শাহ আলম ভাবেন তার অটোরিকশাটি জব্দ করার জন্য ওই সার্জেন্ট তার পিছু নিয়েছেন। ফলে তার হাত থেকে বাঁচতে দ্রুত পালানোর চেষ্টা করেন শাহ আলম। এ সময় মোর্শেদ আলম নামে এক পথচারীকে চাপা দেন তিনি। এতে মৃত্যু হয় ওই পথচারীর।
গতকাল শুক্রবার সকাল ৬টার দিকে রাজধানীর চকবাজার আলী ঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। অটোরিকশাটি জব্দ করে চালক শাহ আলমকে আটক করেছে পুলিশ। নিহতের বড় ভাই খোরশেদ আলম জানান, তাদের বাড়ি কুমিল্লার বরুরা উপজেলায়। স্ত্রী তানিয়া ও একমাত্র মেয়েকে নিয়ে আলীঘাট এলাকায় থেকে কাঁচামাল বিক্রি করতেন মোর্শেদ।
সকালে তার দুর্ঘটনার খবর শুনে হাসপাতালে গিয়ে লাশ দেখতে পান তারা।
চকবাজার থানার উপপরিদর্শক (এসআই) রাজিব কুমার সরকার বিষয়টি নিশ্চিত করে জানান, আলীঘাট মোড়ে চায়ের দোকানে দাঁড়িয়ে চা পান করছিলেন নিহত পথচারী। এ সময় ওই রাস্তা দিয়ে শাহ আলম নামে এক অটোচালক গাড়ি চালিয়ে যাচ্ছিলেন। ঠিক তার পেছনে মোটরসাইকেলে চালিয়ে একজন ট্রাফিক সার্জেন্টকে আসতে দেখেন।
তিনি ভাবেন হয়তো তার গাড়ি আটকাতে আসছেন সার্জেন্ট। এজন্য তিনি তাড়াহুড়ো করে গাড়ি চালাতে থাকেন। এ সময় আলীঘাট মোড়ে পথচারী মোর্শেদের ওপর দিয়ে গাড়ি উঠিয়ে দেন তিনি।
পরে আশপাশের লোকজন আহত ব্যক্তিকে ওই চালকের গাড়িতে করেই ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যায়। সেখানে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় পথচারীর মৃত্যু হয়। এসআই আরো জানান, ঘাতক শাহ আলমকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। তার গাড়িটি জব্দ করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়