সাংবাদিক ও গীতিকার কে জি মোস্তফা আর নেই

আগের সংবাদ

স্পষ্ট নয় আয় বাড়ানোর খাত : এ বছর লক্ষ্যমাত্রা বাড়ানো হয়েছে ৪০ হাজার কোটি টাকা > বৈশ্বিক অস্থিরতাও নেয়া হচ্ছে না বিবেচনায়

পরের সংবাদ

হেফাজত নেতা মামুনুলের বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণ

প্রকাশিত: মে ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মে ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জের সোনারগাঁও থানায় দায়ের করা ধর্ষণ মামলায় হেফাজতে ইসলামের সাবেক যুগ্ম মহাসচিব মামুনুল হকের বিরুদ্ধে চতুর্থ দফায় দুজন প্রত্যক্ষদর্শীর সাক্ষ্যগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। সেলুন ব্যবসায়ী নাজমুল হাসান শান্ত ও পরিবহন ব্যবসায়ী শফিকুল ইসলাম সাগর এ সাক্ষ্য প্রদান করেন।
গতকাল সোমবার বেলা ১১টা থেকে দুপুর সোয়া ১২টা পর্যন্ত নারায়ণগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক নাজমুল হক শ্যামলের আদালতে সাক্ষ্যগ্রহণ হয়।
সোমবার জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি সোহাগ রনি ও রতন মিয়া নামে আরো দুজনের সাক্ষ্যগ্রহণের সময় নির্ধারণ থাকলেও তারা আদালতে উপস্থিত না হওয়ায় পরবর্তী দিন ধার্য করা হয়েছে। এর সত্যতা নিশ্চিত করে আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) রকিব উদ্দিন আহমেদ বলেন, প্রত্যক্ষদর্শীরা সাক্ষ্য দিয়েছেন। পরবর্তী সাক্ষ্যগ্রহণের সময় পরে জানিয়ে দেয়া হবে। মামুনুল হককে সাক্ষ্যগ্রহণ শেষে কারাগারে পাঠানো হয়েছে।
নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (ক-সার্কেল) নাজমুল হাসান জানান, কঠোর নিরাপত্তায় মামুনুল হককে কারাগার থেকে আদালতে হাজির করা হয়। প্রসঙ্গত, ২০২১ সালের ৩০ এপ্রিল নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে রয়েল রিসোর্টে ৫০১ নম্বর কক্ষে স্থানীয় লোকজন ও পুলিশের হাতে নারীসহ আটক হন মামুনুল হক। সেই নারীকে মামুনুল স্ত্রী দাবি করলেও ওই নারী তা অস্বীকার করেন। ওই নারীই সোনারগাঁও থানায় মামুনুল হকের বিরুদ্ধে বিয়ের প্রলোভনে ধর্ষণ মামলা দায়ের করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়