সাংবাদিক ও গীতিকার কে জি মোস্তফা আর নেই

আগের সংবাদ

স্পষ্ট নয় আয় বাড়ানোর খাত : এ বছর লক্ষ্যমাত্রা বাড়ানো হয়েছে ৪০ হাজার কোটি টাকা > বৈশ্বিক অস্থিরতাও নেয়া হচ্ছে না বিবেচনায়

পরের সংবাদ

মা দিবসে রতœগর্ভা মাকে সংবর্ধনা

প্রকাশিত: মে ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মে ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বোদা (পঞ্চগড়) প্রতিনিধি : বিশ্ব মা দিবস ও বিশ্ব কবি রবীন্দ্রনাথ ঠাকুরের জন্মদিনে রতœগর্ভা মা মজিমা খাতুনকে বিশেষ সংবর্ধনা দেয়া হয়েছে। গত রবিবার সন্ধ্যায় একটি সৃষ্টি-সেবা কেন্দ্র প্রতিষ্ঠান স্পন্দনের আয়োজনে একুশ স্মৃতি পাঠাগারে কবি অধ্যাপক প্রবীর চন্দের সভাপতিত্বে এ সংবর্ধনা দেয়া হয়। এ সময় অধ্যাপক এমরান আল আমিন, অধ্যাপক মণিশংকর দাস গুপ্ত, প্রধান শিক্ষিক হোসনে আরা বেগম, রতœগর্ভা মায়ের সন্তান আবেদা খাতুন, উপজেলা প্রেস ক্লাবের সভাপতি মাজহারুল ইসলাম, সহ: অধ্যাপক এন এ রবিউল ইসলাম লিটন, সাংবাদিক আব্দুল খালেক, কবি আল মামুন প্রমুখ উপস্থিত ছিলেন। রতœগর্ভা মজিমা খাতুন বোদা পৌরসভার সাতখামার এলাকার মরহুম আজিমুদ্দীন আহম্মদের সহধর্মিণী। তিনি ৪ ছেলে ৩ মেয়ে সন্তানের জননী। তার সন্তানরা স্ব-স্ব ক্ষেত্রে প্রতিষ্ঠিত হয়ে দেশের বিভিন্ন দপ্তরে সুনামের সহিত কর্মরত আছেন। তার চার ছেলে আশ্রাফ সিদ্দিকী, চর্ম ও যৌন বিশেষজ্ঞ অধ্যাপক (অবসরপ্রাপ্ত) ডা. আফসার সিদ্দিকী, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের যুগ্মসচিব রেজা সিদ্দিকী ও প্রধানমন্ত্রীর দপ্তরের মহাপরিচালক আহসান কিবরিয়া সিদ্দিকী এবং তিন মেয়ে স্বাস্থ্যকর্মী (অবসরপ্রাপ্ত) আবেদা খাতুন, প্রাইমারি স্কুল শিক্ষক মোসলিমা খাতুন, হাংগারের ডিপুটি ডাইরেক্টর আঞ্জুমারা আক্তার।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়