সাংবাদিক ও গীতিকার কে জি মোস্তফা আর নেই

আগের সংবাদ

স্পষ্ট নয় আয় বাড়ানোর খাত : এ বছর লক্ষ্যমাত্রা বাড়ানো হয়েছে ৪০ হাজার কোটি টাকা > বৈশ্বিক অস্থিরতাও নেয়া হচ্ছে না বিবেচনায়

পরের সংবাদ

নদী তীর রক্ষা প্রকল্প পরিদর্শন করলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী

প্রকাশিত: মে ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মে ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বাঘা (রাজশাহী) প্রতিনিধি : বাঘায় নদীভাঙন থেকে রক্ষা প্রকল্পের কাজ পরিদর্শন করেছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি। গতকাল সোমবার উপজেলার আলাইপুর এলাকায় চলমান কাজ পরিদর্শন করেন প্রতিমন্ত্রী। এ সময় প্রতিমন্ত্রী বলেন, নদীর তীর রক্ষা প্রকল্পের অনুমোদন কাজের কোনো অনিয়ম মেনে নেয়া হবে না। জানা গেছে, ২০২০-২১ ও ২০২১-২২ অর্থবছরে রাজশাহীর চারঘাট ও বাঘা উপজেলার পদ্মা নদীর বাম তীরের স্থাপনাগুলো নদীভাঙন থেকে রক্ষা প্রকল্পের কাজ শুরু হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন- রাজশাহীর পানি উন্নয়ন বোর্ডের উপসহকারী প্রকৌশলী মাহাবুব রাসেল, উপজেলা নির্বাহী অফিসার পাপিয়া সুলতানা, অফিসার ইনচার্জ সাজ্জাদ হোসেন, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুলসহ পাকুড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক, যুগ্ম আহ্বায়ক ও দলীয় নেতারা। উপসহকারী প্রকৌশলী মাহাবুব রাসেল জানান, ঠিকাদারি প্রতিষ্ঠানের মাধ্যমে জেলার দুই উপজেলায় ৭২২ কোটি টাকা ব্যয়ে ১৯টি প্যাকেজে কাজ চলছে। এর মধ্যে ১১টি প্যাকেজ প্রোটেকশন ব্লকের ও ৮টি প্যাকেজ নদী ড্রেজিংয়ের কাজ রয়েছে। চারঘাটের ইউসুফপুর থেকে শুরু হয়ে বাঘার আলাইপুর হয়ে চকরাজাপুর ইউনিয়নের ল²ীনগর পর্যন্ত ১২ কিলোমিটার কাজ করা হবে বলে জানান উপসহকারী প্রকৌশলী মাহাবুব রাসেল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়