সাংবাদিক ও গীতিকার কে জি মোস্তফা আর নেই

আগের সংবাদ

স্পষ্ট নয় আয় বাড়ানোর খাত : এ বছর লক্ষ্যমাত্রা বাড়ানো হয়েছে ৪০ হাজার কোটি টাকা > বৈশ্বিক অস্থিরতাও নেয়া হচ্ছে না বিবেচনায়

পরের সংবাদ

জামালপুরে মানববন্ধন : প্রাচীন মন্দিরের ভূমি অধিগ্রহণের সিদ্ধান্ত বাতিলের দাবি

প্রকাশিত: মে ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মে ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

জামালপুর প্রতিনিধি : জেলার সাড়ে তিনশ বছরের প্রাচীন শ্রীশ্রী-রী দয়াময়ী মন্দির ও দেড়শ বছরের প্রাচীন শ্রী-শ্রী রাধামোহন জিউ মন্দিরের ভূমি অধিগ্রহণের সিদ্ধান্ত বাতিলের দাবিতে মানববন্ধন করেছে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্যপরিষদ জামালপুর জেলা শাখা। গতকাল সোমবার দুপুর ১টার দিকে শহরের দয়াময়ী মোড় এলাকায় সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি ল²ীকান্ত পণ্ডিতের সভাপতিত্বে ঘণ্টাব্যাপী এ মানববন্ধনে বক্তব্য রাখেন হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্যপরিষদের সাধারণ সম্পাদক রমেন বণিক, জেলা পূজা উদযাপন কমিটির সভাপতি প্রদীপ কুমার সোম ও সাধারণ সম্পাদক সিদ্ধার্থ শংকর রায়। বক্তারা বলেন, সাংস্কৃতিক পল্লী নির্মাণের জন্য এই প্রাচীন মন্দিরের জায়গা অধিগ্রহণের সিদ্ধান্ত অবিলম্বে প্রত্যাহার করতে হবে। এই সিদ্ধান্ত বাতিল করা না হলে কঠোর আন্দোলনে যাবার হুঁশিয়ারি দেন বক্তারা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়