সাংবাদিক ও গীতিকার কে জি মোস্তফা আর নেই

আগের সংবাদ

স্পষ্ট নয় আয় বাড়ানোর খাত : এ বছর লক্ষ্যমাত্রা বাড়ানো হয়েছে ৪০ হাজার কোটি টাকা > বৈশ্বিক অস্থিরতাও নেয়া হচ্ছে না বিবেচনায়

পরের সংবাদ

অপহৃত ছাত্রী উদ্ধার হয়নি ২৮ দিনেও

প্রকাশিত: মে ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মে ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার আদমদীঘির এইচএসসি দ্বিতীয় বর্ষের কলেজছাত্রী (১৭) অপহরণের দীর্ঘ ২৮ দিনেও উদ্ধার করা হয়নি। ফলে অপহৃত ছাত্রী জীবিত রয়েছে কিনা তা নিয়ে অভিভাবকরা শঙ্কিত হয়ে পড়েছেন।
বগুড়ার আদমদীঘির তালসন গ্রামের ওই ছাত্রীর (১৭) সঙ্গে ঝালকাঠি জেলার কাঁঠালিয়া উপজেলার লতাবুনিয়া গ্রামের চাঁন মিয়া হাওলাদারের ছেলে বিপ্লব ওরফে রাজু (২৫) নামের এক যুবকের মোবাইল ফেসবুকের মাধ্যমে পরিচয় হয়। এরপর বিপ্লব ছাত্রীটিকে প্রেম প্রস্তাব দিলে রাজি না হওয়ায় ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছাত্রীকে উত্ত্যক্ত করত। গত ১৩ এপ্রিল সকাল ৯টায় কলেজছাত্রী বাড়ি থেকে কলেজের উদ্দেশে বের হয়ে আর বাড়ি ফেরেনি। পরে ছাত্রীর পরিবার জানতে পারে ওই দিন বেলা সাড়ে ১১টায় তালশন গ্রামের মোড় থেকে বিপ্লব ওরফে রাজু নামের ওই যুবকসহ অজ্ঞাত আরো ৩-৪ জন মিলে একটি মাইক্রোতে জোরপূর্বক তুলে অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় ছাত্রীর মা বাদী হয়ে আদমদীঘি থানায় বিপ্লবকে আসামি করে অপহরণ মামলা দায়ের করেন।

এদিকে মামলা দায়েরের পর পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়েও এ পর্যন্ত অপহৃত ছাত্রীকে উদ্ধার কিংবা অপহরণকারীকে গ্রেপ্তার করতে পারেনি। মামলার তদন্তকারী আদমদীঘি থানার উপপরিদর্শক প্রদীপ কুমার জানান, অপহৃত ছাত্রী উদ্ধারে তৎপরতা চলছে। অল্প সময়ে উদ্ধার ও অপহরণকারীকে গ্রেপ্তার করা সম্ভব হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়