সংবাদ সম্মেলনে দোকান মালিক সমিতি : গুজবেই তেলের সংকট

আগের সংবাদ

সয়াবিন তেল সংকট কারসাজিতে > ব্যবসায়ীদের বিশ্বাস করেছিলাম, তারা কথা রাখেনি : সংবাদ সম্মেলনে বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি

পরের সংবাদ

চালক চায়ের দোকানে : হঠাৎ চলতে শুরু করা বাসের চাপায় যুবক নিহত

প্রকাশিত: মে ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মে ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি : ফরিদপুর-বরিশাল মহাসড়কের ভাঙ্গা বাজার বাসস্ট্যান্ডসংলগ্ন এলাকায় গত শনিবার রাতে চালকবিহীন বাসের চাকায় পিষ্ট হয়ে জিলানী মুন্সী (২০) নামের এক যুবক মারা গেছেন। তিনি পৌর সদরের কাপুরিয়া সদরদী গ্রামের ইলিয়াস মুন্সীর ছেলে। এ সময় জিনাল মুন্সী নামের অপর এক যুবক গুরুতর আহত হন। তিনিও একই এলাকার মীরা মুন্সীর ছেলে। স্থানীয়রা প্রথমে দুজনকেই গুরুতর আহত অবস্থায় ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজে পাঠান। সেখানে কর্তব্যরত চিকিৎসক জিলানী মুন্সীকে মৃত ঘোষণা করেন। বাসটিকে পুলিশ আটক করলেও চালককে আটক করতে পারেনি।
ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হামিদ উদ্দিন জানান, ঢাকা থেকে বরিশালের উদ্দেশে ছেড়ে আসা এসপি পরিবহন ভাঙ্গা বাজার বাসস্ট্যান্ডে দাঁড়ায়। এ সময় চালক গাড়ি থেকে নেমে পাশের দোকানে চা খেতে যায়। হঠাৎ গাড়িটি চলতে শুরু করে একটি কাউন্টারের ভেতরে ঢুকে পড়ে। এ সময় জিলানী মুন্সী ও তার বন্ধু জিনাল মুন্সী গাড়ির নিচে চাপা পড়ে গেলে দুর্ঘটনার ঘটনা ঘটে। এ ব্যাপারে চালককে আটক করতে পুলিশ কাজ করছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়