বাইরের হাসপাতালও প্রস্তুত : রাজধানীর ৫ স্পটে কলেরার টিকা আগামী মাসে

আগের সংবাদ

ডায়রিয়া পরিস্থিতি এখনো নাজুক : ধীরে কমছে রোগী > ৩ প্রতিষ্ঠানের ঠেলাঠেলি > পরিস্থিতি মোকাবিলায় টিকা দেয়ার উদ্যোগ

পরের সংবাদ

বই লিখেছেন তারা

প্রকাশিত: এপ্রিল ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

অভিনয়ের পাশাপাশি অনেক বলিউড তারকা লেখালেখিতেও তাদের চমক দেখিয়েছেন।
সেরকম কয়েকজন তারকা ও তাদের বইয়ের খোঁজ জানাচ্ছে মেলা-

অনুপম খের
ইওর বেস্ট ডে ইজ টুডে অনুপম খেরের তৃতীয় বই। লকডাউনের সময় এ বইটি রচনা করেন অনুপম খের। সেল্ফ-হেল্প ঘরানার এ বইয়ের আগে প্রকাশিত হওয়া অনুপমের বাকি দুটি বইয়ের নাম হলো দ্য বেস্ট থিং অ্যাবাউট ইউ ইজ ইউ ও লেসনস লাইফ টট মি আননোয়িংলি।

ঋষি কাপুর
ঋষি কাপুরের খুল্লাম খুল্লা নামের আত্মজীবনী প্রকাশিত হয় ২০১৭ সালে। নিজের বাবা, ছেলের সঙ্গে সম্পর্ক, প্রেমের সম্পর্ক ইত্যাদি নিয়ে এ বইয়ে কথা বলেছেন ঋষি কাপুর।

কারিনা কাপুর খান
কারিনার বইয়ের নাম প্রেগনেন্সি বাইবেল। নিজের মা হওয়ার অভিজ্ঞতা থেকে এ বই লিখেছেন তিনি। বইটিতে দুইবার মা হতে গিয়ে কারিনা কী কী শারীরিক ও মানসিক প্রতিবন্ধকতার মুখে পড়েছিলেন সেগুলোই ফুটে উঠেছে।

প্রিয়াঙ্কা চোপড়া
আনফিনিশড নামে নিজের আত্মজীবনী লিখেছেন প্রিয়াঙ্কা। ২০২১ সালের ফেব্রুয়ারি মাসে পেঙ্গুইন র?্যান্ডম হাউস থেকে প্রকাশিত হয় এটি। মার্কিন যুক্তরাষ্ট্রে এটি দ্য নিউইয়র্ক টাইমস বেস্ট সেলার বইয়ের তকমা পায়।

টুইঙ্কল খান্না
অভিনয় থেকেই লেখালেখির জগতে প্রবেশ করেছেন টুইঙ্কল। তার বই মিসেস ফানি বোনস ক্রসওয়ার্ড বুক অ্যাওয়ার্ড জিতেছিল। তার লেখা দ্বিতীয় উপন্যাসের নাম হলো দ্য লিজেন্ড অব ল²ী প্রসাদ।
:: মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়