হাওয়া দেয়ার সময় বাসের চাকা ফেটে তরুণের মৃত্যু

আগের সংবাদ

নতুন ইসি আগামী সপ্তাহে : কাল প্রজ্ঞাপন, বরণে প্রস্তুত নির্বাচন কমিশন সচিবালয়

পরের সংবাদ

হোমনায় নির্বাচনপরবর্তী সহিংসতা : যুবলীগ নেতাকে ধরে নিয়ে পায়ে গুলি করার অভিযোগ

প্রকাশিত: ফেব্রুয়ারি ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ফেব্রুয়ারি ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

হোমনা (কুমিল্লা) প্রতিনিধি : হোমনায় নির্বাচনে বিরোধিতা করায় রাস্তা থেকে তুলে নিয়ে মো. সোহাগ (৩২) নামে এক যুবলীগ নেতাকে গুলি করে ও পিটিয়ে হাত-পা ভেঙে দেয়ার অভিযোগ উঠেছে জয়পুর ইউনিয়নের নির্বাচিত চেয়ারম্যানের বিরুদ্ধে। গত শনিবার সন্ধ্যায় উপজেলার জয়পুর ইউনিয়নের রাজাপুর বাজার আওয়ামী লীগ কার্যালয়ে ইউনিয়নের পরাজিত চেয়ারম্যান প্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. দেলোয়ার হোসেন ধনু সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, জয়পুর ইউনিয়নের ৬নং ওয়ার্ড যুবলীগ সভাপতি মো. সোহাগ বৃহস্পতিবার রাত ১টার দিকে উপজেলার কাশিপুর বাজারে কাজ শেষে মোটরসাইকেলযোগে নিজ বাড়ি রাজাপুর গ্রামে ফিরছিলেন। এ সময় জয়পুর ইউপি চেয়ারম্যান তাইজুল ইসলাম তার সন্ত্রাসী বাহিনী দিয়ে সোহাগকে রাস্তা থেকে তুলে চেয়ারম্যানের শ্যালক মনিরের বাড়িতে নিয়ে পায়ে গুলি করে ও লাঠিসোটা দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে রাস্তায় ফেলে যায়। সোহাগকে সেখান থেকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার একটি হাসপাতালে নেয়া হয়।
পরাজিত প্রার্থী ধনু এ ঘটনার দোষীদের আইনের মাধ্যমে দৃষ্টান্তমূলক শাস্তির জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা, স্থানীয় সাংসদ সেলিমা আহমাদ ও স্থানীয় প্রশাসনের কাছে দাবি জানান।
সংবাদ সম্মেলনে উপস্থিত ইউনিয়ন যুবলীগ নেতা মনোয়ার হোসেন বলেন, আহত যুবলীগ নেতা সোহাগের বাবা পঙ্গু, মা অন্ধ, বড় ভাই প্রতিবন্ধী, স্ত্রী-সন্তানসহ তার পুরো পরিবারের একমাত্র উপার্জনক্ষম সোহাগ হাসপাতালে শয্যাশায়ী হওয়ায় তার পরিবারে নেমে এসেছে ঘোর অন্ধকার। মনোয়ার আরো বলেন, এর মধ্যেই সোহাগের চিকিৎসায় ৬০ হাজার টাকা খরচ হয়ে গেছে। চিকিৎসকরা বলেছেন আরো অনেক টাকা লাগবে। তবে ইউপি চেয়ারম্যান তাইজুল ইসলাম মোল্লা তার বিরুদ্ধে ওঠা সব অভিযোগ অস্বীকার করে বলেন, আমাকে হেয়প্রতিপন্ন করার উদ্দেশ্যে প্রতিপক্ষ আমার বিরুদ্ধে ভিত্তিহীন এসব অভিযোগ ওঠাচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়