হাওয়া দেয়ার সময় বাসের চাকা ফেটে তরুণের মৃত্যু

আগের সংবাদ

নতুন ইসি আগামী সপ্তাহে : কাল প্রজ্ঞাপন, বরণে প্রস্তুত নির্বাচন কমিশন সচিবালয়

পরের সংবাদ

সংবাদ সংক্ষেপ

প্রকাশিত: ফেব্রুয়ারি ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ফেব্রুয়ারি ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

আর্থিক সহায়তা
দেওয়ানগঞ্জ (জামালপুর) প্রতিনিধি : দেওয়ানগঞ্জে প্রতিবন্ধী পরিবারদের মাঝে আর্থিক সহায়তা দিয়েছেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী তরুণ রাজনীতিবিদ ব্যারিস্টার সামির ছাত্তার। গত শনিবার সকাল থেকে উপজেলার বাহাদুরাবাদ, পৌর শহরের কলেজ রোড ও সদর ইউনিয়নের খরমা এলাকায় পৃথক পৃথকভাবে ৩০ পরিবারকে নগদ টাকা দেন তিনি। এ সময় তার সফরসঙ্গী ছিলেন আজহারুল ইসলাম ভিমল, রিপন মিয়া, বকশীগঞ্জ পৌর কাউন্সিলর সুজন মিয়া, মিয়া মিজানুর রহমান, ইউপি সদস্য মির্জা সোহেল, সাইদুর রহমান, জুয়েল, সুমন। আর্থিক সহায়তার আগে এলাকাবাসীর সঙ্গে মতবিনিময় করেন।

প্রদর্শনী
চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি : বেকারত্ব দূরীকরণের লক্ষ্যে পশুপাখি পালনে সফলতা নিয়ে চরফ্যাশন উপজেলা প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন করা হয়েছে। বুধবার উপজেলার শরীফ পাড়া আবাসিক এলাকায় প্রাণিসম্পদ অধিদপ্তরের উদ্যোগে এ মেলা প্রদর্শনী করা হয়। উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আবু আবদুল্লাহ খানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মাহাফুজার রহমান প্রাণিসম্পদ উপ-সহকারীর আবু সায়েদ সফল খামারি, হাজী আলমগীর হোসেন (ভেটেরিনারি সার্জন)।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়