হাওয়া দেয়ার সময় বাসের চাকা ফেটে তরুণের মৃত্যু

আগের সংবাদ

নতুন ইসি আগামী সপ্তাহে : কাল প্রজ্ঞাপন, বরণে প্রস্তুত নির্বাচন কমিশন সচিবালয়

পরের সংবাদ

মঠবাড়িয়ায় প্রতিবন্ধী হত্যাচেষ্টা মামলার আসামি গ্রেপ্তার

প্রকাশিত: ফেব্রুয়ারি ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ফেব্রুয়ারি ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি : মঠবাড়িয়ায় প্রতিবন্ধীকে কুপিয়ে হত্যাচেষ্টা মামলায় গ্রেপ্তারকৃত হাবিবুর রহমানকে (৫৫) গতকাল রবিবার দুপুরে আদালতে সোপর্দ করেছে করা হয়েছে। গত শনিবার রাতে উপজেলার উত্তর মিঠাখালী গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করে মঠবাড়িয়া থানা পুলিশ। গ্রেপ্তারকৃত হাবিবুর রহমান মিঠাখালী গ্রামের মৃত. গফুর আলী হাওলাদারের ছেলে।
থানা ও স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকালে উত্তর মিঠাখালী গ্রামের সোবাহান ফরাজির স্ত্রী নাছিমা বেগম গৃহস্থালি কাজের জন্য তাদের নিজ জমি থেকে মাটি আনতে যান। এ সময় একই বাড়ির প্রতিপক্ষ হাবিবুর রহমান ও তার দলবল তাকে গালমন্দ করার পাশাপশি মারধর করে। তার ডাক-চিৎকারে প্রতিবন্ধী ছেলে রবিউল ইসলাম এগিয়ে এলে হাবিবুর রহমান ও তার বাহিনী দেশীয় ও ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে ও কুপিয়ে মা ও ছেলেকে জখম করে। একই সঙ্গে অপর একটি গ্রুপ তাদের বসতঘরে হামলা চালিয়ে নগদ টাকা ও স্বর্ণালংকার ছিনিয়ে নেয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।
এ ঘটনায় নাছিমা বেগম বাদী হয়ে হাবিবুর রহমানকে প্রধান আসামি করে ৪ জনের বিরুদ্ধে মঠবাড়িয়া থানায় মামলা করেন।
মঠবাড়িয়া থানার ওসি মুহা. নূরুল ইসলাম বাদল মামলার প্রধান আসামি হাবিবুর রহমানকে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে বলেন, অন্য আসামিদের প্রেপ্তারে পুলিশ তৎপর রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়