হাওয়া দেয়ার সময় বাসের চাকা ফেটে তরুণের মৃত্যু

আগের সংবাদ

নতুন ইসি আগামী সপ্তাহে : কাল প্রজ্ঞাপন, বরণে প্রস্তুত নির্বাচন কমিশন সচিবালয়

পরের সংবাদ

ঠাকুরগাঁওয়ে মানববন্ধন : কোল্ড স্টোরেজের ভাড়া বাড়ানোর প্রতিবাদ

প্রকাশিত: ফেব্রুয়ারি ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ফেব্রুয়ারি ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ঠাকুরগাঁও প্রতিনিধি : কোল্ড স্টোরেজে ভাড়া বাড়ানোর প্রতিবাদে মানববন্ধন পালন করা হয়। গতকাল রবিবার শহরের চৌরাস্তায় ঘণ্টাব্যাপী মানববন্ধন পালন শেষে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি দেয়া হয়।
এ সময় রাস্তার মধ্যে আলু ফেলে বিক্ষোভ প্রদর্শন করে আলুচাষি, ব্যবসায়ী ও ভোক্তারা।
আলুচাষি ও ব্যবসায়ী কল্যাণ সমিতি জগন্নাথপুর, নারগুন শাখার আয়োজনে মানববন্ধন চলাকালে বক্তব্য দেন আলুচাষি ও ব্যবসায়ী কল্যাণ সমিতি জেলা শাখার সভাপতি রমজান আলী, সাধারণ সম্পাদক হাসিবুল হক, সাংগঠনিক সম্পাদক হেলাল, সহসাংগঠনিক সম্পাদক মামুন, উপদেষ্টা স্বপন, কৃষিবিষয়ক সম্পাদক সুজন ইসলাম প্রমুখ। পরে জেলার কোল্ড স্টোরেজগুলোতে ন্যায্য ভাড়া নির্ধারণসহ আনুষঙ্গিক ন্যায্যতা প্রতিষ্ঠার দাবিতে জেলা প্রশাসক বরাবর একটি স্মারকলিপি দেয়া হয়।
কোল্ড স্টোরেজগুলোতে গত বছর ৭০ কেজি আলু সংরক্ষণের জন্য ২৫০ টাকা ভাড়া ছিল উল্লেখ করে বর্তমানে ৫০ কেজি বস্তার ভাড়া ২৬০ টাকা নির্ধারণের তীব্র প্রতিবাদ জানিয়ে অবিলম্বে ভাড়া কমানোর জোর দাবি জানান।
এছাড়াও কোল্ড স্টোরেজগুলোতে আলুর বস্তার গায়ে হুক ব্যবহার বন্ধ, বস্তার জন্য ঋণের বিপরীতে ব্যাংকের সঙ্গে সামঞ্জস্য রেখে সুদের হার নির্ধারণ ও স্টোরেজের ভেতরে আলুর বস্তা ছিঁড়ে গেলে বা আলু পচে গেলে এর ক্ষতিপূরণের ব্যবস্থারও জোর দাবি জানান আলুচাষি, ব্যবসায়ী ও ভোক্তারা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়