হুদা কমিশনের শেষ দুই দিনে বদলি ১৮ কর্মকর্তা

আগের সংবাদ

প্রাণীদের খাবারেও সিন্ডিকেট : মিরপুর চিড়িয়াখানায় তিন দশক ধরে ওরা ৯ জন, চাপে কমল গরুর মাংসের দাম

পরের সংবাদ

২৪ হাজার ইয়াবাসহ ৯ শিক্ষার্থী আটক

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ফেব্রুয়ারি ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, কুমিল্লা : প্রায় ২৪ হাজার পিস ইয়াবাসহ ৯ শিক্ষার্থীকে আটক করেছে র‌্যাব। তারা সবাই পাকস্থলীতে ইয়াবা বহন করে টেকনাফ থেকে ঢাকায় যাচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে গত সোমবার রাতে কুমিল্লার আমতলী এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বাসে তল্লাশি চালিয়ে তাদের আটক করে র‌্যাব। পরে তাদের দেয়া তথ্য মতে, এক্স-রে করে পাকস্থলীতে ইয়াবা বহনের বিষয়টি নিশ্চিত হয় র‌্যাব। গতকাল মঙ্গলবার দুপুরে কুমিল্লা র‌্যাব-১১ সিপিসি-২ এর কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান কোম্পানি কমান্ডার মেজর মোহাম্মদ সাকিব হোসেন। র‌্যাব কমান্ডার জানান, একটি সিন্ডিকেট লোভ দেখিয়ে শিক্ষার্থীদের নিয়ে আসে মাদক বহনের কাজে। গোপনে ধারণ করা মাদক বহনের ভিডিও দেখিয়ে পরে তাদের বাধ্য করা হয় এসব অবৈধ কাছে। আটক ৯ শিক্ষার্থী ময়মনসিংহ, নেত্রকোনা ও শেরপুর এলাকার।
র‌্যাব আরো জানায়, এর আগে ২০২১ সালে পাকস্থলীতে প্রথম ইয়াবা বহন করে সফল হওয়ার পর আবার তাদের দিয়ে ইয়াবা পাচারের কাজ করায় ব্যবসায়ীরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়