অনেকেই মেলা প্রাঙ্গণে ঘুরে বেড়ান ও সেলফি তোলেন : ছুটির দিনে বাণিজ্যমেলায় উপচে পড়া ভিড়

আগের সংবাদ

ঘরে ঘরে সর্দি কাশি জ্বর : নমুনা পরীক্ষায় ৮০ শতাংশেরই করোনা > ‘পজেটিভ’ হওয়ার ভয়ে নমুনা পরীক্ষায় অনাগ্রহ

পরের সংবাদ

হৃদজনিত রোগ : রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রে ২ রুশ নাগরিকের মৃত্যু

প্রকাশিত: জানুয়ারি ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি : ঈশ্বরদীতে নির্মাণাধীন রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রে কর্মরত দুই রুশ নাগরিকের মৃত্যু হয়েছে। গত শুক্রবার রাতে বারচেনকো উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বারচেনকো আলেক্সেই (৩৪) ও বুধবার শাকিরভ রূপপুর প্রকল্পের গ্রিনসিটি আবাসিক ভবনের নিজ শয়নকক্ষে শাকিরভ মাকসিম (৩৯) মারা যান।
পুলিশ জানায়, শাকিরভ মাকসিম রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের টেস্ট রোসেম নামের একটি প্রতিষ্ঠানে কর্মরত ছিলেন। তিনি উপজেলার সাহাপুর ইউনিয়নের নতুনহাট মোড়ে রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পে গ্রিন সিটির একটি কক্ষে থাকতেন। বুধবার সকালের দিকে তাকে তার ফ্ল্যাটের কক্ষে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখেন তার এক সহকর্মী। পরে গ্রিন সিটি, রূপপুর প্রকল্পসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে খবর দেয়া হয়। খবর পেয়ে পুলিশ সকালে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।
অন্যদিকে গত শুক্রবার রাতে ভিডিএমউ নামে এক সাব ঠিকাদারি প্রতিষ্ঠানের কর্মকর্তা বারচেনকো গ্রিন সিটি থেকে কাজে যোগ দেয়ার জন্য বের হন। রূপপুর বিদ্যুৎ প্রকল্পে মাইক্রো বাসে করে যাওয়ার পথে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। গুরুতর অসুস্থ অবস্থায় উদ্ধার করে তাকে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
গতকাল শনিবার সকালে ঈশ্বরদী থানার ওসি আসাদুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে রাশিয়ান চিকিৎসকের বরাত দিয়ে বলেন, হৃদজনিত রোগে দুই বিদেশির মৃত্যু হয়েছে বলে জানতে পেরেছি। এর মধ্যে গতকাল শনিবার সকালে বারচেনকোর মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে এবং শাকিরভের মরদেহ ময়নাতদন্ত শেষে দূতাবাসের মাধ্যমে নিজ দেশে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়