তথ্যমন্ত্রী : টিআইয়ের রিপোর্ট রাজনৈতিক উদ্দেশ্যে

আগের সংবাদ

নীরব মহামারি অসংক্রামক রোগ

পরের সংবাদ

সিংড়ায় প্রতিমন্ত্রী পলক : বিএনপি আমলে কৃষককে চাঁদা দিতে হয়েছে

প্রকাশিত: জানুয়ারি ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সিংড়া (নাটোর) প্রতিনিধি : আইসিটি প্রতিমন্ত্রী এডভোকেট জুনাইদ আহমেদ পলক বলেছেন, রাজনৈতিক নেতা, জনপ্রতিনিধি বা কোনো প্রশাসনিক কর্মকর্তা দুর্নীতি করলে ব্যবস্থা নেয়া হবে। ঘুষ বা অবৈধ কোনো কিছু দাবি করলে আমার ০১৭৬৬-৬৯৯৯৯৯ নম্বরে ফোন করলে কঠোর ব্যবস্থা নেয়া হবে।
গতকাল বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪টায় উপজেলা প্রশাসন ও উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগ আয়োজিত পরিষদ হলরুমে টিআর কর্মসূচির আওতায় ২০টি বিভিন্ন ধর্মীয় ও শিক্ষাপ্রতিষ্ঠানের মধ্যে ১০ লাখ ৫১ হাজার টাকার ডিও বিতরণ অনুষ্ঠানে প্রতিমন্ত্রী পলক এসব কথা বলেন।
পলক বলেন, সিংড়ার চলনবিলের মানুষ দীর্ঘ ৩৮ বছর উন্নয়ন বঞ্চিত ছিল। এক সময় সার ও তেলের জন্য কৃষককে বিএনপি নেতাদের বাড়িতে ধরনা দিতে হয়েছে। মসজিদ, মন্দিরের উন্নয়ন ও বাড়িঘর নির্মাণ করতে চাঁদা দিতে হয়েছে। কিন্তু এখন আর সার ও তেলের জন্য কৃষককে হাহাকার করতে হয় না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা কৃষকের ঘরে ঘরে বিদ্যুৎ ও সার ও তেল পৌঁছে দেয়ার ব্যবস্থা করেছেন। কাউকে কোনো চাঁদা দিতে হয় না। সিংড়া উপজেলায় ১ হাজার ১০০ জন ভূমিহীনকে প্রধানমন্ত্রী গৃহ নির্মাণ করে দিয়েছেন। বাংলাদেশে আর কেউ গৃহহীন থাকবে না।
সভায় ইউএনও এম এম সামিরুল ইসলামের সভাপতিত্বে উপস্থিত ছিলেন- সিংড়া পৌরসভার মেয়র ও পৌর আ.লীগের সাধারণ সম্পাদক জান্নাতুল ফেরদৌস, উপজেলা ভাইস চেয়ারম্যান কামরুল হাসান, মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা হক রোজী, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আল আমিন সরকার, সিংড়া ডায়াবেটিক সমিতির সাধারণ সম্পাদক মাওলানা রুহুল আমিন, থানার পুলিশ পরিদর্শক তদন্ত রফিকুল ইসলাম প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়