নাসির-তামিমার বিয়েকাণ্ডে মামলা : অভিযোগ গঠনের আদেশ ৯ ফেব্রুয়ারি

আগের সংবাদ

ক্লিনিক্যাল গাইডলাইন চূড়ান্ত : যুক্ত হচ্ছে নতুন নতুন তথ্য, আইসোলেশনের সময়সীমা ৫ দিনের বেশি চান বিশেষজ্ঞরা

পরের সংবাদ

সিরাজগঞ্জ : সাংবাদিক পরিচয়ে প্রতারণা করায় আটক ২

প্রকাশিত: জানুয়ারি ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

হেলাল উদ্দিন, সিরাজগঞ্জ থেকে : সিরাজগঞ্জে দেশ টেলিভিশন, চ্যানেল আইয়ের শাইখ সিরাজ, বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজাম ও কালের কণ্ঠের পরিচয় ব্যবহার করে প্রতারণার অভিযোগে ২ প্রতারককে আটক করেছে সিরাজগঞ্জ ডিবি পুলিশ। এ সময় তাদের কাছ থেকে আড়াই লাখ টাকা, ৯টি মোবাইল ফোন ও বিকাশের সিম কার্ড উদ্ধার করা হয়।
সিরাজগঞ্জ জেলা পুলিশ সুপারের কার্যালয়ে গত সোমবার বিকালে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার নুরে আলম। তিনি বলেন, সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি কে এম হোসেন আলী হাসানের মোবাইলে ফোন করে সাংবাদিক ও সংবাদমাধ্যমের মিথ্যা নাম-পরিচয় ব্যবহার করে ধর্মসভা, মসজিদ-মাদ্রাসার উন্নয়নকল্পে আর্থিক সহায়তা চেয়ে প্রতারণা করে আবু শামিম মো. আনোয়ার হোসেন ফিরোজ ও জুবায়ের হাসান।
এ ব্যাপারে কে এম হোসেন আলী হাসানের ব্যক্তিগত সহকারী আব্দুল আলিম লিমন সিরাজগঞ্জ থানায় গত ১৯ জানুয়ারি একটি জিডি করেন।
এরই পরিপ্রেক্ষিতে সিরাজগঞ্জ সদর থানার মালশাপাড়া কবরস্থানের সামনে থেকে আবু শামিম মো. আনোয়ার হোসেন ফিরোজ ও জুবায়ের হাসানকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা প্রতারণার কথা স্বীকার করে। এদের বিরুদ্ধে একাধিক প্রতারণা ও চাঁদাবাজির মামলা আছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়