প্রজ্ঞাপন জারি : সরকারি-বেসরকারি অফিস অর্ধেক জনবলে আজ থেকে

আগের সংবাদ

বৈধ লবিস্টের প্রশ্নবিদ্ধ ব্যবহার : বিএনপি-আওয়ামী লীগ পাল্টাপাল্টি অভিযোগ > ব্যবস্থা নেয়ার তাগিদ কূটনৈতিক বিশ্লেষকদের

পরের সংবাদ

ঈশ্বরদীতে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ আটক ৪

প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি : ঈশ্বরদীতে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্র ও প্রাইভেট কারসহ ৪ ডাকাতকে আটক করা হয়েছে। গতকাল সোমবার মুলাডুলি ইউনিয়নের ৮নং ওয়ার্ডের আড়পাড়া বটতলা এলাকা থেকে তাদের আটক করে পুলিশে সোপর্দ করে এলাকাবাসী। আটককৃত ডাকাতরা হলো- জনি আহম্মদ (২৭), মাহাবুব (৪০), বাচ্চু (২৭) ও রকি (২৬)। তারা সবাই কুষ্টিয়া জেলার বাসিন্দা বলে থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান আসাদ নিশ্চিত করেছেন।
এলাকার ইউপি সদস্য তারা মালিথা ও এলাকাবাসী জানান, এলাকায় গরু চুরির কারণে কিছুদিন ধরে এলাকাবাসী রাতে পাহারার ব্যবস্থা করে। সোমবার গভীর রাতে রাজাপুর বাজার থেকে একটি কালো প্রাইভেটকার মুলাডুলি ইউনিয়নের ৮নং ওয়ার্ডের আড়পাড়া বটতলা এলাকায় এসে থামে। তাদের চলাচল সন্দেহ হওয়ায় পাহারারত নয়ন মোল্লা তাদের জিজ্ঞাসাবাদ করতে তাদের দিকে এগিয়ে যায়। ডাকাতরা গাড়ি নিয়ে চলে যেতে চাইলে নয়ন গতিরোধ করে সামনে দাঁড়ায়। এ সময় ডাকাতরা আরআরপি ফিড মিলের গাড়ি বলে নিজেদের পরিচয় দিলে নয়ন তাদের যেতে দেয়। কিন্তু ডাকাত সদস্যরা আরআরপি ফিডমিলে না ঢুকে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করলে নয়ন আবারো তাদের গাড়ির গতিরোধ করে এবং চিৎকার করতে থাকে। এতে গ্রামবাসীসহ অন্য পাহারাদাররা এগিয়ে এসে তাদের প্রশ্ন করতে থাকেন। কিন্তু কথাবার্তা অসংলগ্ন মনে হওয়ায় ডাকাত দল বলতেই একজন দৌড়ে পালিয়ে যায়। এই অবস্থায় ৪ সদস্যকে আটক করে পুলিশে খবর দেয়া হয়। খবর পেয়ে ঈশ্বরদী থানার ওসি (তদন্ত) হাদিউল ইসলাম এবং এসআই মুকুলসহ সঙ্গীয় ফোর্স দ্রুত ঘটনাস্থলে গিয়ে আহত অবস্থায় ডাকাত সদস্যদের ৪ জনকে উদ্ধার করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়