নির্মাণাধীন ভবন থেকে পড়ে রড মিস্ত্রির মৃত্যু

আগের সংবাদ

ওমিক্রনে ঝুঁকি বাড়ছে শিশুদের : রোগী বেড়েছে ৫ থেকে ৬ গুণ, উপসর্গ নিয়েও হাসপাতালে ভিড় করছেন রোগীরা

পরের সংবাদ

স্কুলছাত্রীর আত্মহত্যা : প্ররোচনা মামলায় স্বামী গ্রেপ্তার

প্রকাশিত: জানুয়ারি ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধি : আগৈলঝাড়ায় দশম শ্রেণির ছাত্রীর আত্মহত্যার প্ররোচনা মামলায় স্বামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় নিহত ছাত্রী ইতি আক্তারের মা রোকেয়া বেগম বাদী হয়ে গতকাল রবিবার সকালে থানায় আত্মহত্যার প্ররোচনার অভিযোগে মামলা দায়ের করেন। ওই মামলার আসামি স্বামী শিহাব হোসেন পাইককে পুলিশ গ্রেপ্তার করে বরিশাল আদালতে পাঠায়।
স্থানীয় ও ছাত্রীর পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার বাকাল ইউনিয়নের ফুল্লশ্রী গ্রামের রুহুল আমিন সরদারের মেয়ে ও বিএইচপি একাডেমির দশম শ্রেণির ছাত্রী ইতি আক্তার প্রেম করে ৩ মাস আগে বিয়ে করে একই ইউনিয়নের যবসেন গ্রামের জাহাঙ্গীর পাইকের ছেলে ও সরকারি শহীদ আব্দুর রব সেরনিয়াবাত ডিগ্রি কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র শিহাব হোসেন পাইককে। বিয়ের পরেও শিহাব হোসেন অন্য মেয়েদের সঙ্গে প্রেম করে আসছিল। শনিবার বিকালে ইতির স্বামী শিহাব হোসেন অন্য মেয়েকে নিয়ে মোটরসাইকেলে ঘুরতে যায়। এ ঘটনা শিহাবের স্ত্রী ইতি আক্তার জানতে পেরে স্বামীর ওপর অভিমান করে শনিবার রাতে গলায় রশি দিয়ে আত্মহত্যা করে। পুলিশ গিয়ে ওই রাতেই লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
এ ঘটনায় ছাত্রীর মা রোকেয়া বেগম বাদী হয়ে রবিবার থানায় আত্মহত্যার প্ররোচনার অভিযোগে মামলা দায়ের করেন।
ওই মামলার শিহাব হোসেন পাইককে পুলিশ গ্রেপ্তার করে বরিশাল আদালতে পাঠায়। লাশ ময়নাতদন্তের জন্য বরিশাল মর্গে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়