বিজিবির অভিযান : কক্সবাজারে উদ্ধার ৩০ কোটি টাকার আইস

আগের সংবাদ

আলোচনার কেন্দ্রে ইসি আইন

পরের সংবাদ

নির্মাণাধীন ভবন থেকে পড়ে রড মিস্ত্রির মৃত্যু

প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর মাটিকাটা এলাকায় নির্মাণাধীন ভবন থেকে পড়ে বাদল (৩৫) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। তিনি রড মিস্ত্রির সহযোগী হিসেবে কাজ করতেন। গতকাল শনিবার সকাল ৯টার দিকে মাটিকাটা দেওয়ানপাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক বেলা সাড়ে ১১টায় মৃত ঘোষণা করেন।
তার সহকর্মী মো. নাহিদ হাসান জানান, গতকাল ৩ তলার ছাদ ঢালায়ের কাজ চলছিল। কাজ করার সময় সে নিচে পড়ে যায়। তাকে উদ্ধার করে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হলে নিয়ে যাওয়া হয় ঢামেক হাসপাতালে।
সহকর্মীরা জানান, তার বাড়ি বগুড়ার সোনাতলা থানার বালুয়াহাট গ্রামে। মাটিকাটার ওই ভবনটিতেই থাকতেন। দীর্ঘ দেড় মাস ধরে তারা নির্মাণাধীন ভবনটিতে কাজ করছিলেন।
ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, সহকর্মীরা তাকে রক্তাক্ত অবস্থায় হাসপাতালে নিয়ে আসেন। ভবনের ছাদ থেকে পড়ে বাদল নামে ওই শ্রমিকের মৃত্যু হয়েছে বলে জানিয়েছে তারা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়