নির্মাণাধীন ভবন থেকে পড়ে রড মিস্ত্রির মৃত্যু

আগের সংবাদ

ওমিক্রনে ঝুঁকি বাড়ছে শিশুদের : রোগী বেড়েছে ৫ থেকে ৬ গুণ, উপসর্গ নিয়েও হাসপাতালে ভিড় করছেন রোগীরা

পরের সংবাদ

সীমিত পরিসরে মিলনমেলা : একনজর দেখাতেই সন্তুষ্ট থাকতে হলো ২ বাংলার স্বজনদের

প্রকাশিত: জানুয়ারি ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি : ধামইরহাট সীমান্তে মহামারি করোনা ভাইরাসের কারণে সীমিত পরিসরে দুই বাংলার মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রায় কয়েক হাজার মানুষ স্বজনদের একনজর দেখার জন্য ভিড় করেন।
বিজিবি সূত্রে জানা গেছে, সকাল থেকে উপজেলার আগ্রাদ্বিগুন বিওপির মেইন পিলার নং-২৫৭-এর অভ্যন্তরে কাউটিপাড়া নামক সংলগ্ন মাঠের কাঁটাতারের দুই পার্শ্বে উৎসবমুখর পরিবেশে দুই বাংলার মানুষ মিলনমেলায় অংশগ্রহণ করে। মিলনমেলায় প্রতিবছরই ভারতের গেট খুলে দিলে তারা বাংলাদেশের সীমানায় এসে বিভিন্ন পণ্য আদান-প্রদান করেন।
এবার মহামারি করোনা ভাইরাসের নতুন রূপ ওমিক্রনের জন্য গেট খুলে দেয়া হয়নি। উৎসবমুখর পরিবেশে সকাল থেকে স্বজনরা উপস্থিত হয়ে অপেক্ষা করলেও দুপুরের পর মাত্র ৫ ঘণ্টার জন্য কাঁটাতারের দুই পার্শ্বে অবস্থানের মধ্য দিয়ে স্বজনরা দূর থেকেই একনজর দেখা করতে পেরেছেন।
দুই বাংলার কয়েক হাজার মানুষের সমাগম দুই দিকে হলেও প্রিয়জনদের কাছে না পেয়ে অনেকেই বুকে হতাশা নিয়ে ফিরে গেছেন।
এ বিষয়ে সাহাপার থেকে আসা বৃদ্ধা শেফালি বেওয়া বলেন, আমার ছোট ছেলে সে স্ত্রী-সন্তান নিয়ে ভারতে বাস করে। অনেক বছর পরে ছেলেকে দেখব বলে সকাল থেকে বসে আছি, কিন্তু মনের আশা পূরণ হলো না। আমার ছেলেটাকে কাছে থেকে একনজর দেখতেও পেলাম না।
এদিকে আগ্রাদ্বিগুন বিওপির বিজিবি সদস্যরা সকাল থেকে সাধারণ মানুষকে বিভিন্নভাবে সতর্কতা প্রদান করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়