নির্মাণাধীন ভবন থেকে পড়ে রড মিস্ত্রির মৃত্যু

আগের সংবাদ

ওমিক্রনে ঝুঁকি বাড়ছে শিশুদের : রোগী বেড়েছে ৫ থেকে ৬ গুণ, উপসর্গ নিয়েও হাসপাতালে ভিড় করছেন রোগীরা

পরের সংবাদ

জীবননগর : বাওড়ে নৌকা ডুবে হত্যা মামলার এক আসামির মৃত্যু

প্রকাশিত: জানুয়ারি ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চুয়াডাঙ্গা ও জীবননগর প্রতিনিধি : চুয়াডাঙ্গার জীবননগরের বাওড়ে নৌকা ডুবিতে বাদল গোলদার (৩৫) নামে হত্যা মামলার এক আসামির রহস্যজনক মৃত্যু হয়েছে। রাতে বাওড়ে মাছ পাহারা দেয়ার সময় নৌকা উল্টে তিন যুবক পানিতে পড়ে যায়। গত শনিবার রাত ১১টার দিকে ফায়ার সার্ভিসের সদস্য ও জেলেরা বাদলের মরদেহ উদ্ধার করেন। নিহত যুবক বাদল উপজেলার গঙ্গা দাসপুর গ্রামের রেজাউল গোলদারের ছেলে।
এলাকাবাসী জানান, জীবননগরের বেনীপুর বাওড়ে রাত ৮টার দিকে বাদল, সাজু ও মাসুম নামে তিন যুবক নৌকা নিয়ে বাওড় পাহারা দিতে যায়। হঠাৎ নৌকাটি ডুবে গেলে পানিতে পড়ে তিন যুবক নিখোঁজ হয়। এর মধ্যে সাজু ও মাসুম সাঁতার কেটে কিনারায় উঠে এলেও নিখোঁজ থাকে বাদল। স্থানীয় জনতা ও মাছচাষিরা নিখোঁজ বাদলের সন্ধানে পানির নিচে তল্লাশি শুরু করে। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযানে অংশ নেয়। দীর্ঘ তিন ঘণ্টার চেষ্টায় পানিতে জাল নামিয়ে বাদলের মরদেহ উদ্ধার করা হয়।
জীবননগর ফায়ার সার্ভিসের স্টেশন কমান্ডার খালিদ হোসেন জানান, ইঞ্জিনচালিত নৌকায় করে তিন যুবক বাওড় পাহারা দিচ্ছিল। তাদের নৌকা উল্টে গেলে দুজন সাঁতার কেটে কিনারায় উঠে। অপর যুবক বাদল পানির নিচে তলিয়ে যায়। স্থানীয় জনতা জাল টেনে ৩ ঘণ্টা পর বাদলের মরদেহ উদ্ধার করে।
জীবননগর থানার ওসি আব্দুল খালেক জানান, পুলিশ রাতে লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। যেহেতু বাদল দুটি হত্যা মামলার আসামি তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে কিনা বিষয়টি তদন্ত করা হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়