নির্মাণাধীন ভবন থেকে পড়ে রড মিস্ত্রির মৃত্যু

আগের সংবাদ

ওমিক্রনে ঝুঁকি বাড়ছে শিশুদের : রোগী বেড়েছে ৫ থেকে ৬ গুণ, উপসর্গ নিয়েও হাসপাতালে ভিড় করছেন রোগীরা

পরের সংবাদ

আইজিপি : জনপ্রত্যাশা পূরণে নিজেকে অতিক্রম করে সেবা দিন

প্রকাশিত: জানুয়ারি ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ বলেছেন, পুলিশের কাছে মানুষের প্রত্যাশা আকাশচুম্বী। মানুষের প্রত্যাশা পূরণে নিজেদের অতিক্রম করে তাদের সেবা দিতে হবে। গতকাল রবিবার বিকালে পুলিশ সদর দপ্তরে হল অব প্রাইডে সদ্য পদোন্নতিপ্রাপ্ত সাতজন অতিরিক্ত আইজির র‌্যাঙ্ক ব্যাজ পরিধান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। এ সময় দেশ ও জনগণের কল্যাণে আরো নিষ্ঠা ও আন্তরিকতার সঙ্গে কাজ করার জন্য পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত আইজিদের প্রতি আহ্বান জানান আইজিপি।
অনুষ্ঠানে পুলিশে প্রথমবারের মতো পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত আইজিদের তাদের সহধর্মিণীদের উপস্থিতিতে র‌্যাঙ্ক ব্যাজ পরিয়ে দেয়া হয়। র‌্যাঙ্ক ব্যাজ পরিয়ে দেন আইজিপি ও অতিরিক্ত আইজি (এএন্ডআই) ড. মইনুর রহমান চৌধুরী।
পদোন্নতিপ্রাপ্তদের উদ্দেশে আইজিপি বলেন, পেশাদারিত্বের সঙ্গে দায়িত্ব পালনের মধ্য দিয়ে আপনারা পুলিশের সর্বোচ্চ পদে পদোন্নতি পেয়েছেন। পুলিশবাহিনী থেকে আপনাদের আর কিছু পাওয়ার নেই। এখন শুধু দেয়ার পালা। আপনারা এখন দেশ ও জনগণ এবং পুলিশবাহিনীর জন্য কাজ করবেন। আইজিপি পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তা এবং তাদের পরিবারের সদস্যদের আন্তরিক অভিনন্দন জানান।
পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তারা হলেন, পুলিশ সদর দপ্তরের ডিআইজি আবু হাসান মুহম্মদ তারিক, পিবিআইর ডিআইজি বনজ কুমার মজুমদার, কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের পরিচালক (ডিআইজি) ড. হাসান উল হায়দার, স্পেশাল ব্রাঞ্চের অতিরিক্ত আইজি (চলতি দায়িত্ব) মনিরুল ইসলাম, বরিশাল মেট্রোপলিটন পুলিশের কমিশনার শাহাবুদ্দিন খান, শিল্পাঞ্চল পুলিশের ডিআইজি মাহাবুবর রহমান ও ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি ব্যারিস্টার হারুন অর রশিদ। পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তারা দেশ ও জনগণের কল্যাণে যে কোনো চ্যালেঞ্জ মোকাবিলায় দায়িত্বশীল ভূমিকা পালনের অঙ্গীকার ব্যক্ত করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়