বিজিবির অভিযান : কক্সবাজারে উদ্ধার ৩০ কোটি টাকার আইস

আগের সংবাদ

আলোচনার কেন্দ্রে ইসি আইন

পরের সংবাদ

জাতীয় পুরুষ বেসবল শুরু

প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ওয়ালটন ৮ম জাতীয় পুরুষ বেসবল প্রতিযোগিতা শুরু হয়েছে গতকাল। ৮ দলের অংশগ্রহণে তিন দিনব্যাপী এই প্রতিযোগিতা চলবে ২৪ জানুয়ারি পর্যন্ত। যদিও এই টুর্নামেন্ট ১৯ জানুয়ারি শুরু হওয়ার কথা ছিল। কিন্তু মাঠ না পাওয়ায় তিন দিন পিছিয়ে গতকাল থেকে শুরু হলো এই প্রতিযোগিতা। আজ টুর্নামেন্টের দ্বিতীয় দিনে সেমিফাইনালে বাংলাদেশ পুলিশের বিপক্ষে খেলবে ঢাকা জেলা। আর দ্বিতীয় সেমিফাইনালে খেলবে বাংলাদেশ আনসার ও স্যান্ড অ্যাঞ্জেল বেসবল ক্লাব। এর আগে গতকাল উদ্বোধনী দিনের গ্রুপপর্বের খেলায় জিতে সেমিফাইনালের টিকেট নিশ্চিত করে বাংলাদেশ পুলিশ, বাংলাদেশ আনসার, ঢাকা জেলা ক্রীড়া সংস্থা ও স্যান্ড অ্যাঞ্জেল বেসবল ক্লাব।
দিনের প্রথম খেলায় ঢাকা জেলা ৮-১ পয়েন্টে সিরাজগঞ্জ ক্রীড়া শিক্ষাপ্রতিষ্ঠান এসকেএসপিকে হারায়। দ্বিতীয় খেলায় বাংলাদেশ আনসার ১০-০ পয়েন্টে মাদারীপুর জেলাকে পরাজিত করে। তৃতীয় খেলায় বাংলাদেশ পুলিশ ১৫-০ পয়েন্টে সাভার কমিউনিটি স্পোর্টস ক্লাবকে এবং শেষ খেলায় স্যান্ড অ্যাঞ্জেল বেসবল ক্লাব ১১-০১ পয়েন্টে ঢাকা কমার্স কলেজ বেসবল ক্লাবকে হারিয়ে সেমিফাইনালে উন্নীত হয়।
গতকাল দুপুরে ওয়ালটন অষ্টম জাতীয় বেসবল টুর্নামেন্ট উদ্বোধন করেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক (গেমস এন্ড স্পোর্টস, মার্কেটিং) এফ এম ইকবাল বিন আনোয়ার (ডন)। শুভেচ্ছা বক্তব্য রাখেন বাংলাদেশ বেসবল সফটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম লিটন, যুগ্ম সম্পাদক আজম আলী খান, জাতীয় দলের কোচ ও গেম ডেভেলপমেন্ট কমিটির চেয়ারম্যান হিরোকি ওয়াতানেবে। এবারের এই প্রতিযোগিতায় ৮টি দল অংশ নিয়েছে। দলগুলোকে দুই গ্রুপে ভাগ করে নকআউট ভিত্তিতে প্রতিযোগিতা অনুষ্ঠিত হচ্ছে।
দুই গ্রুপ থেকে সেরা ৪টি দল সেমিফাইনালে উঠেছে। দুটি দল খেলবে ফাইনাল। টুর্নামেন্টের চ্যাম্পিয়ন, রানার্স-আপ ও তৃতীয় হওয়া দলকে ট্রফি ও মেডেল দেয়া হবে। সেরা খেলোয়াড়কে করা হবে পুরস্কৃত।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়