ঢামেকে আগুন আতঙ্ক, রোগীর স্বজনদের ছুটাছুটি

আগের সংবাদ

কড়া নির্দেশনা কার্যকরে ঢিলেমি

পরের সংবাদ

মান্দায় শিশু ধর্ষণ : সংবাদ প্রকাশের পর ধর্ষক শ্রীঘরে

প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নওগাঁ প্রতিনিধি : নওগাঁর মান্দায় প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের ঘটনায় গ্রাম্য সালিশে ৮ হাজার টাকার মাধ্যমে ধামাচাপা দেয়ার ১৩ দিন পর অভিযুক্ত কাঁশোপাড়া ইউনিয়নের বড় চকচম্পক গ্রামের সদর উদ্দিনের ছেলে আশরাফুল ইসলাম ওরফে শুটকাকে (৩৫) গ্রেপ্তার করেছে পুলিশ। গত মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। ধর্ষণ ও সালিশের বিষয়ে গত ১৮ জানুয়ারি দৈনিক ভোরের কাগজে সংবাদ প্রকাশিত হয়।
গত ৬ জানুয়ারি বেলা ১১টার দিকে মাছ ধরার কথা বলে খালের পাড়ে নিয়ে শিশুটিকে ধর্ষণ করেন আশরাফুল ইসলাম। সম্পর্কে তিনি শিশুটির দাদা হন। ধর্ষণের ঘটনায় গত ৯ জানুয়ারি রাতে প্রতিবেশী আনোয়ারা বিবির নেতৃত্বে সালিশে ধর্ষণের কথা স্বীকার করায় তাকে জুতা পেটা করেন মাতবররা। পরে শিশুটির চিকিৎসার জন্য ৮ হাজার টাকা দেয়া হয়।
মান্দা থানার ওসি শাহিনুর রহমান শাহিন বলেন, এ ধরনের কোনো ঘটনা আমার জানা ছিল না। ভোরের কাগজের সংবাদের মাধ্যমে জানার পর অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। গত বুধবার সকালে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়