সেশনজট নিরসনে গ্রীষ্মকালীন ছুটি কমাল ঢাবি

আগের সংবাদ

কী নির্দেশনা পেলেন ডিসিরা : জনগণের সেবক হতে হবে > খাদ্য নিরাপত্তা-বাজার স্থিতিশীল রাখা > সাম্প্রদায়িকতা-জঙ্গিবাদ প্রতিরোধ

পরের সংবাদ

হস্তান্তরের আগেই ইউএনওর নবনির্মিত বাসভবনে ফাটল

প্রকাশিত: জানুয়ারি ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বরিশাল প্রতিনিধি : বাবুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের (ইউএনও) নবনির্মিত বাসভবন হস্তান্তরের আগেই ফাটল ধরে ছাদ থেকে পানি চুয়ে পানি পড়ার অভিযোগ উঠেছে। এমন অভিযোগের পরিপ্রেক্ষিতে গতকাল বুধবার বেলা ১১টার দিকে সরজমিন তদন্ত করেছেন স্থানীয় সরকার ও পল্লী উন্নয়নের (এলজিইডি) নির্বাহী প্রকৌশলী শরীফ মো. জামাল উদ্দিন।
জানা গেছে, এলজিইডির তত্ত্বাবধানে ২০১৬-২০১৭ অর্থবছরে ১ কোটি ২০ লাখ ৩৩ হাজার ৫৮২ টাকার ব্যয়ে উপজেলা নির্বাহী অফিসারের বাস ভবনের নির্মাণকাজ শুরু করা হয়। ইউএনও মো. আমীনুল ইসলাম জানান, বৃষ্টি হলে নতুন নির্মিত ভবনের ছাদ চুয়ে পানি, প্লান্বিংয়ের পাইপ ও সিলিং ফ্যানের পয়েন্ট দিয়ে ছাদের পানি পড়ে দেয়াল নষ্ট হচ্ছে। বিষয়টি নিয়ে একাধিকবার চিঠি দিয়ে এলজিইডির নির্বাহী প্রকৌশলীকে অবহিত করেন তিনি। এরই পরিপ্রেক্ষিতে এলজিইডি নির্বাহী প্রকৌশলী শরীফ মো. জামাল উদ্দিন বুধবার সকালে নবনির্মিত ভবন পরিদর্শন করেছেন। এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাহী অফিসার মো. আমীনুল ইসলাম, এলজিইডির সিনিয়র সহকারী প্রকৌশলী দেওয়ান মো. আবদুস ছবুর, উপসহকারী প্রকৌশলী হাফিজুর সজল।
নির্বাহী প্রকৌশলী শরীফ মো. জামাল উদ্দিন ভবনটি পরিদর্শন করে সমস্যা খতিয়ে দেখেন এবং দ্রুত সময়ের মধ্যে সংস্কার করে নতুন ভবন হস্তান্তরের নির্দেশ দেন। এছাড়া উপজেলা চত্বরে ৬ লাখ ৫০ হাজার টাকা ব্যয়ে নির্মিতব্য বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল পরিদর্শন করেন নির্বাহী প্রকৌশলী। এ সময় ম্যুরাল মঞ্চে ওঠার সিঁড়ির ধাপের প্রস্থ আরো বাড়িয়ে কাজ করার জন্য উপজেলা প্রকৌশলী ও সংশ্লিষ্ট ঠিকাদারকে নির্দেশনা দেন তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়