সেশনজট নিরসনে গ্রীষ্মকালীন ছুটি কমাল ঢাবি

আগের সংবাদ

কী নির্দেশনা পেলেন ডিসিরা : জনগণের সেবক হতে হবে > খাদ্য নিরাপত্তা-বাজার স্থিতিশীল রাখা > সাম্প্রদায়িকতা-জঙ্গিবাদ প্রতিরোধ

পরের সংবাদ

সুন্দরগঞ্জ : চার বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে কিশোর গ্রেপ্তার

প্রকাশিত: জানুয়ারি ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : সুন্দরগঞ্জ উপজেলায় চার বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত ১৪ বছর বয়সি এক কিশোরকে গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার উপজেলার বেলকা ইউনিয়নের পূর্ব বেলকা গ্রামে। অভিযুক্ত নবীর হোসেন ওই গ্রামের সুজন মিয়ার ছেলে।
জানা গেছে, ধর্ষিত শিশুর বাবা দিনমজুর নওশাদ আলী ও তার স্ত্রী বাড়িতে না থাকার সুযোগে প্রতিবেশী নবীর হোসেন বড়ই খাওয়ার কথা বলে শিশুকে তার বাড়িতে ডেকে নিয়ে যায়। একপর্যায়ে শয়ন ঘরের পেছনে নিয়ে শিশুকে ধর্ষণ করে। শিশুটি তার বাবাকে ঘটনাটি খুলে বলে। পরে শিশুর বাবা নবীর বাড়িতে গিয়ে তাকে না পেয়ে বিষয়টি ইউপি মেম্বারসহ স্থানীয়দের জানান। বিষয়টি থানা পুলিশকে অবগত করলে ওই দিন রাতেই পুলিশ নবীরকে গ্রেপ্তার করে। শিশুর বাবা বাদী হয়ে থানায় মামলা করেছেন।
থানার পরিদর্শক (তদন্ত) এম এ আজিজ জানান, শিশুটির মেডিকেল পরীক্ষা করা হয়েছে। গতকাল বুধবার আসামিকে জেলহাজতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়