আগ্নেয়াস্ত্র উদ্ধার : আরসাপ্রধানের ভাই শাহ আলী আটক

আগের সংবাদ

বালু ব্যবসায়ীদের কারণে ৩ মাস ধরে বন্ধ ড্রেজার : নদী পুনরুদ্ধার কাজে বাধা

পরের সংবাদ

নান্দাইলে সংবাদ সম্মেলন : এক কেন্দ্র ফের ভোট চান নৌকার প্রার্থী

প্রকাশিত: জানুয়ারি ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি : নান্দাইল উপজেলার ৮নং সিংরইল ইউনিয়নে ৫ জানুয়ারি অনুষ্ঠিতব্য নির্বাচনের ৩নং ওয়ার্ডের সিংরইল সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে পুনঃভোটের দাবি জানিয়ে সংবাদ সম্মেলন করেন চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী ছাইদুল ইসলাম। গতকাল সোমবার নান্দাইল প্রেস ক্লাব মিলনায়তনে উক্ত সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে সিংরইল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নৌকার প্রার্থী মো. ছাইদুল ইসলাম বলেন, মোটরসাইকেল প্রতীকধারী স্বতন্ত্র প্রার্থী মো. সাইফুল ইসলাম তার লোকজন দিয়ে সিংরইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভোট কেন্দ্রে হামলা চালিয়ে অবৈধভাবে মোটরসাইকেল প্রতীকের ব্যালটে সিল মারে। এ সময় প্রিসাইডিং অফিসারের নির্দেশে পুলিশ বাহিনী ২০-৩০টি গুলি ব্যবহার করে। পরে তড়িঘড়ি করে মোটরসাইকেল প্রতীকের প্রার্থীকে বিজয়ী ঘোষণা করা হয়।
এছাড়া তিনি আরো বলেন, উক্ত ভোট কেন্দ্রের ফলাফল ঘোষণার পরপরই অনতিদূরে আওয়ামী লীগের অফিস কার্যালয়ে হামলা চালিয়ে বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রী ও স্থানীয় সংসদ সদস্যের ছবি ভাঙচুরের ঘটনায় তিনি নান্দাইল মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। বর্তমানে মামলাটি এফআইআরভুক্ত হয়েছে। পরিশেষে নৌকার প্রার্থী ছাইদুল ইসলাম অবৈধভাবে বিজয়ী প্রার্থী সাইফুল ইসলামের নাম গেজেটে তালিকাভুক্ত না করে সিংরইল সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রের ভোট বাতিল করে ওই কেন্দ্রের পুনঃভোট নেয়ার দাবি জানান। এ বিষয়ে নৌকার প্রার্থী ছাইদুল ইসলাম প্রধান নির্বাচন কমিশনার, উপজেলা নির্বাহী অফিসারসহ প্রশাসনের বিভিন্ন দপ্তর বরাবর অভিযোগ দায়ের করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়