আগ্নেয়াস্ত্র উদ্ধার : আরসাপ্রধানের ভাই শাহ আলী আটক

আগের সংবাদ

বালু ব্যবসায়ীদের কারণে ৩ মাস ধরে বন্ধ ড্রেজার : নদী পুনরুদ্ধার কাজে বাধা

পরের সংবাদ

ঘটনাস্থল সেই কুমিল্লা : বরের বয়স ৯০ কনের ৪০

প্রকাশিত: জানুয়ারি ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কুমিল্লা প্রতিনিধি : ৯০ বছর বয়সে বিয়ে করেছেন কুমিল্লা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ইসমাইল হোসেন। গতকাল সোমবার দুপুরে বিয়ে করেন তিনি। কনে কুমিল্লা নগরীর দেশওয়ালীপট্টির মিনরা বেগম। তার বয়স ৪০ বছর।
ইসমাইল হোসেন কুমিল্লা আইনজীবী সমিতির পাঁচবার সভাপতি ছিলেন। এর আগেও তিনি বিয়ে করেছেন। তবে সে স্ত্রী মারা গেছেন। ওই সংসারে পাঁচ ছেলে ও এক মেয়েসন্তান রয়েছে। খোঁজ নিয়ে জানা যায়, ৫০ জন বরযাত্রী নিয়ে নগরীর দেশওয়ালীপট্টিতে বিয়ে করতে যান ইসমাইল হোসেন। দুপুরে বিয়ে সম্পন্ন হয়। বিয়ের অনুষ্ঠান শেষ করে বউ নিয়ে নিজ বাসায় ফেরার সময় গাড়ির মধ্যে কেউ একজন ছবি তোলেন। পরে ছবিটি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট করেন। এরপর পরপরই আলোচনায় আসেন ৯০ বছর বয়সি ইসমাইল হোসেন। অনেকে বিষয়টিকে ইতিবাচকভাবে দেখছেন।

নিঃসঙ্গতা বোধ থেকেই তিনি বিয়ে করেছেন বলে অনেকের ধারণা। ইসমাইল হোসেনের বড় ছেলে ইসহাক সিদ্দিকী বলেন, ২০১৬ সালের ২৭ নভেম্বর অসুস্থজনিত কারণে আমার মা মারা যান। এরপর থেকে বাবাও অসুস্থ হয়ে পড়েন। দীর্ঘ সময় পর আমরা পারিবারিকভাবে সিদ্ধান্ত নিয়ে আজ বাবাকে বিয়ে করিয়েছি। বিষয়টি নিয়ে কেউ যেন নেতিবাচক মন্তব্য না করেন, সেজন্য দেশবাসীর প্রতি অনুরোধ জানিয়েছেন ইসহাক সিদ্দিকী।
এর আগে ৬৭ বছর বয়সে বিয়ে করে আলোচনায় আসেন সাবেক রেলমন্ত্রী কুমিল্লার চৌদ্দগ্রামের সংসদ সদস্য মুজিবুল হক। তবে ওই বিয়েটি ছিল মন্ত্রীর প্রথম বিয়ে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়