আগ্নেয়াস্ত্র উদ্ধার : আরসাপ্রধানের ভাই শাহ আলী আটক

আগের সংবাদ

বালু ব্যবসায়ীদের কারণে ৩ মাস ধরে বন্ধ ড্রেজার : নদী পুনরুদ্ধার কাজে বাধা

পরের সংবাদ

কালকিনিতে ছাদ থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু

প্রকাশিত: জানুয়ারি ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, মাদারীপুর : মসজিদে টাইলস লাগানোর সময় ছাদ থেকে পড়ে গিয়ে মোহাম্মদ সানাউল হাওলাদার (৪০) নামে এক নির্মাণ শ্রমিকের মর্মান্তিক মৃত্যু হয়েছে।
নিহত ওই শ্রমিক মাদারীপুর জেলার কালকিনি উপজেলার রমজানপুর এলাকার দক্ষিণ রমজানপুর গ্রামের কালু হাওলাদারের ছেলে। গত রবিবার রাতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
পরিবার সূত্রে জানা যায়, নির্মাণ শ্রমিক মোহাম্মদ সানাউল হাওলাদার কালকিনির পার্শ্ববর্তী উপজেলা কোটালীপাড়ার একটি মসজিদে টাইলস লাগানোর কাজ করতে যান। তিনি ওই মসজিদের ছাদের উপরে একটি গম্বুজের টাইলস লাগাতে গিয়ে রবিবার বিকালে হঠাৎ করে পা পিছলে ছাদ থেকে মাটিতে পড়ে যান। এতে করে তিনি গুরুতর আহত হলে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে খুলনা জেনারেল হাসপাতালে ভর্তি করেন। পরে রবিবার রাতে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
পরিবারের একমাত্র উপর্জনক্ষম ব্যক্তি মোহাম্মদ সানাউল হাওলাদারের অকাল মৃত্যুতে তার পরিবারের নেমে এসেছে শোকের ছায়া।
এ ব্যাপারে নিহতের প্রতিবেশী ও রমজানপুর ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. হাসানাত ফকির বলেন, মসজিদের টাইলস লাগাতে গিয়ে ছাদ থেকে পড়ে যান সানাউল। পরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়