অধ্যাপক সাইদা হত্যা : গ্রেপ্তার আনারুলের ৩ দিনের রিমান্ড মঞ্জুর

আগের সংবাদ

রাষ্ট্রপতির সঙ্গে আওয়ামী লীগের সংলাপ : নির্বাচন কমিশন গঠনে ৪ প্রস্তাব

পরের সংবাদ

ফরিদপুর চিনিকল : বকেয়া পরিশোধের দাবিতে শ্রমিক ও কর্মচারীদের সভা

প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মধুখালী (ফরিদপুর) প্রতিনিধি : দক্ষিণবঙ্গের একমাত্র বৃহৎ শিল্প প্রতিষ্ঠান ফরিদপুর চিনিকলের অবসরপ্রাপ্ত শ্রমিক, কর্মকর্তা ও কর্মচারীদের বকেয়া পাওনার দাবিতে সভা অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার বেলা ১১টায় উপজেলা খাদ্যগুদাম এলাকায় ফরিদপুর চিনিকল অবসরপ্রাপ্ত শ্রমিক-কর্মচারী সমিতির সভাপতি আলী আকবর শেখের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন- ফরিদপুর চিনিকল শ্রমজীবী ইউনিয়নের সাধারণ সম্পাদক কাজল বসু, ফরিদপুর চিনিকলের সাবেক কৃষি কর্মকর্তা মো. নজরুল ইসলাম, সাবেক শ্রমিক নেতা আবুল বাশার বাদশা, মো. সিদ্দিকী আলী খান প্রমুখ। সভায় বক্তারা ফরিদপুর চিনিকলের তিন শতাধিক শ্রমিক, কর্মকর্তা ও কর্মচারীর বকেয়া পাওনা পরিশোধের জন্য সরকারের প্রতি আহ্বান জানান।

সম্প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে ১ কোটি ২৫ লাখ টাকা বরাদ্দ হওয়া সত্ত্বেও এখনো প্রায় ২৩ কোটি ৭৫ লাখ টাকা বকেয়া রয়েছে। ৬-৭ বছর আগে অবসর গ্রহণ করে অনেকেই টাকা পাচ্ছেন না মর্মে নেতারা উল্লেখ করেন। তারা সম্প্রতি টাকা ছাড়ের জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে অবসরপ্রাপ্ত শ্রমিক, কর্মকর্তা ও কর্মচারীদের অবশিষ্ট পাওনা পরিশোধের আহ্বান জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়