অধ্যাপক সাইদা হত্যা : গ্রেপ্তার আনারুলের ৩ দিনের রিমান্ড মঞ্জুর

আগের সংবাদ

রাষ্ট্রপতির সঙ্গে আওয়ামী লীগের সংলাপ : নির্বাচন কমিশন গঠনে ৪ প্রস্তাব

পরের সংবাদ

আইভীর প্রতিক্রিয়া : জীবন উৎসর্গ করব না.গঞ্জবাসীর জন্য

প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে মেয়র পদে বিজয়ের হ্যাটট্রিক করার পর আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, এ জয় উৎসর্গ করছি আমার নেত্রী শেখ হাসিনা এবং নারায়ণগঞ্জের জনগণকে, যারা আমাকে ভোট দিয়েছেন। মুক্তিযোদ্ধাদের জন্যও এ জয় উৎসর্গ করছি। আগামী পাঁচ বছর নারায়ণগঞ্জবাসীর জন্য অক্লান্ত পরিশ্রম করতে চাই। তাদের জন্য নিজেকে উৎসর্গ করতে চাই। সব ধরনের বাধা-বিপত্তি উপেক্ষা করে তাদের জন্য আমি আমার জীবনের শেষ দিন পর্যন্ত কাজ করে যাব।
গতকাল রবিবার রাতে ভোটের প্রাথমিক ফলে বিজয় নিশ্চিত হওয়ার পর তাৎক্ষণিক এক সংবাদ সম্মেলনে এ প্রতিক্রিয়া জানান তিনি।
সংবাদ সম্মেলনে আইভী বলেন, আমি কৃতজ্ঞতা জানাচ্ছি নেত্রীর প্রতি, যিনি আমার হাতে নৌকা তুলে দিয়েছেন। আমার দলের প্রতি, যারা আস্থা নিয়ে আমার সঙ্গে কাজ করেছেন, জনসাধারণ, আমার ভোটার ও নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা। যারা নিজের জীবনবাজি রেখে আমার জন্য কাজ করেছেন, তাদের প্রতি অকৃত্রিম ভালোবাসা ও কৃতজ্ঞতা।
এক প্রশ্নের জবাবে নবনির্বাচিত মেয়র জানান, পরাজিত প্রার্থী তৈমূর আলম খন্দকারের বাসায় তিনি মিষ্টি নিয়ে যাবেন। তার পরামর্শ নিয়ে এই মেয়াদে কাজ করবেন। শামীম ওসমান অভিনন্দন জানিয়েছেন কিনা- জানতে চাইলে আইভী বলেন, এখনো অভিনন্দন জানাননি। হয়তো জানাবেন।
উল্লেখ্য, নৌকা প্রতীক নিয়ে ১৯২টি কেন্দ্রে আইভী পেয়েছেন ১ লাখ ৬১ হাজার ২৭৩ ভোট। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী তৈমূর আলম খন্দকার পেয়েছেন ৯২ হাজার ১৭১ ভোট।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়