সিদ্ধান্ত পরিবর্তন : শতভাগ যাত্রী নিয়ে চলবে গণপরিবহন

আগের সংবাদ

উৎসব-উৎকণ্ঠার ভোট আজ : সবার দৃষ্টি নারায়ণগঞ্জে > আইভী-তৈমূরের লড়াইয়ে বাড়তি মাত্রা শামীম ওসমান

পরের সংবাদ

বিশাল শোডাউন : খেদমত করার সুযোগ চান আইভী

প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নারায়ণগঞ্জ প্রতিনিধি : আবারও পাঁচ বছর নগরবাসীর সেবা করার সুযোগ চাইলেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভী। তিনি বলেছেন, যে কোনো সময় আমার জীবনে কিছু ঘটতে পারে। আমার নিজের জীবন বাজি রেখেছি, আমার বাবার মতো আপনাদের খেদমত করার সুযোগ দিন আমাকে।
গতকাল শুক্রবার বিকালে জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। নগরের ২ নম্বর রেলগেট এলাকায় বঙ্গবন্ধু সড়কের পশ্চিম পাশে অস্থায়ী মঞ্চ তৈরি করে এ সমাবেশের আয়োজন করা হয়।
সমাবেশ শেষে একটি মিছিল বের হয়ে চাষাঢ়া হয়ে ২ নম্বর রেলগেট এলাকায় জেলা ও মহানগর আওয়ামী লীগ কার্যালয়ে গিয়ে শেষ হয়। সড়কের এক পাশ বন্ধ করে পথসভা করায় সড়কে যানজটের সৃষ্টি হয়।
প্রধান অতিথির বক্তব্যে মেয়র প্রার্থী আইভী বলেন, এই শহরের মাটি ও মানুষের কল্যাণের জন্য কাজ করার চেষ্টা করেছি। আমার বাবা আলী আহাম্মদ চুনকাও এই শহরের মাটি ও মানুষের কল্যাণে কাজ করে গেছেন। নগরবাসীর উদ্দেশে আইভী বলেন, আমি আপনাদের ডাকে ছুটে এসেছি, দীর্ঘ ১৮ বছর আপনাদের কল্যাণে কাজ করেছি।
আইভী বলেন, আপনাদের দুয়ারে এসেছি শান্তির বার্তা নিয়ে; অন্যায়ের বিরুদ্ধে, অত্যাচারের বিরুদ্ধে, অবিচারের বিরুদ্ধে, খুনের বিরুদ্ধে, সন্ত্রাসের বিরুদ্ধে। এই নৌকা আইভীর নৌকা, এই নৌকা নারায়ণগঞ্জের নৌকা, এই নৌকা হজরত নূহ (আ.) নৌকা, এই নৌকা একাত্তরের নৌকা, এই নৌকা বিজয়ের নৌকা, এই নৌকা বঙ্গবন্ধুর নৌকা…। এই নৌকাকে হারানোর ক্ষমতা কারো নেই, কারো নেই।
আইভী বলেন, ১৬ জানুয়ারি আমাদের বিজয় সুনিশ্চিত। আপনারা এই নারায়ণগঞ্জ নারী-শিশুবান্ধব, পরিবেশবান্ধব নগরীর গড়ার জন্য আমাকে আবারও পাঁচ বছর সেবা করার সুযোগ দিন।
সমাবেশে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও মেয়র প্রার্থী আইভীর নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয়কারী জাহাঙ্গীর কবির নানক বলেন, অশান্ত শহরে শান্তি প্রতিষ্ঠা করেছেন আইভী। আপনারা ভোটকেন্দ্রে গিয়ে ভোট দেবেন, শান্তিপূর্ণ পরিবেশ রক্ষা করবেন। মনে রাখবেন, কেউ কেউ অশান্তি সৃষ্টির চেষ্টা করবে, আমরা প্রশাসনকে বলে এসেছি, কোনো বিশৃঙ্খলা এ নারায়ণগঞ্জে হতে পারবে না। এই নির্বাচন সামনে রেখে কোনো সন্ত্রাসীর উঁকিঝুঁকি আমরা মানব না।
মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেনের সভাপতিত্ব ও সাধারণ সম্পাদক খোকন সাহার সঞ্চালনায় সমাবেশে আরো বক্তব্য দেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আবদুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হাই, সাধারণ সম্পাদক আবু হাসনাত মোহাম্মদ শহীদ বাদল প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়